Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১২:২০
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্বর্ধনা নিয়ে ওয়াশিংটন সরগরম!
শিব্বীর আহমেদ, ওয়াশিংটন:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্বর্ধনা নিয়ে ওয়াশিংটন সরগরম!

প্রধানমন্ত্রীর সম্বর্ধনা সভার আয়োজন নিয়ে সরগরম হয়ে উঠেছে ওয়াশিংটন। শুক্রবার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ওয়াশিংটনে পৌঁছার পরপরই মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগ, ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ, মেরিল্যান্ড স্টেট আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে দফায় দফায় বৈঠক করেন। ইতোমধ্যে নেত্রীর সম্বর্ধনা সভার জন্য স্থান নির্ধারণ করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি।

এ ব্যাপারে ড. সিদ্দিকুর রহমান বলেন, দীর্ঘদিন পরে নেত্রী ওয়াশিংটনে এসেছেন। ওয়াশিংটনের নেতাকর্মীরা অনেকদিন থেকেই নেত্রীর সম্বর্ধনা সভা আয়োজনের জন্য জোর তৎপরতা চালাচ্ছেন। নেত্রীর কাছে ওয়াশিংটনের নেতা কর্মীদের দাবিও অনেক। তিনি বলেন, ওয়াশিংটনে নেত্রীর সম্বর্ধনা সভার আয়োজন নিয়ে ইতোমধ্যে নেত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ, সাইফুজ্জামান শেখর সহ বিভিন্ন পর্যায়ে আলাপ হয়েছে। সজিব ওয়াজেদ জয়ের কাছেও  বার্তা পৌঁছে দেওয়া হয়েছে এবং আগামী ২৮ তারিখের পূর্বেই যে কোন দিন ওয়াশিংটনে নেত্রীর সম্বর্ধনা সভা অনুষ্ঠিত হবে।

এদিকে ওয়াশিংটনে নেত্রীর সম্বর্ধনা নিয়ে বৃহত্তর ওয়াশিংটন প্রবাসী বাংলাদেশিদের মধ্যে প্রচুর আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে বলে জানিয়েছেন মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান। তিনি বলেন, প্রবাসীরা সবাই ফোন জানতে চাইছেন কবে কখন নেত্রীর সম্বর্ধনা সভা অনুষ্ঠিত হবে।

মেরিল্যান্ড স্টেট আওয়ামী লীগ সভাপতি শেখ সেলিম জানান, নেত্রীর সম্বর্ধনা সভার আয়োজন নিয়ে ওয়াশিংটনে ঐক্য তৈরি হয়েছে এবং সব পর্যায়ের নেতাকর্মীরা এ সভা আয়োজনে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে ওয়াশিংটনে নেত্রীর সম্বর্ধনার খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান। বিভিন্ন স্টেটের নেতাকর্মীরা ওয়াশিংটনে আসার জন্য প্রস্তুত হয়ে আছে। আশা করছি আগামী এক-দু'দিনের মধ্যেই সবকিছু চূড়ান্ত হয়ে যাবে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow