Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫৬
ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দোয়া ও মিলাদ
এমডি রিয়াজ হোসেন, ইতালি থেকে
ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দোয়া ও মিলাদ

রোমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী লীগ। এ উপলক্ষে তরপিনাতাত্তারা কমুনের হলে স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সব্যসাচী লেখক সৈয়দ সামছুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর জন্মদিনে আনন্দ, উল্লাস নিষেধ থাকায় অনুষ্ঠানে কেক কাটার পরিবর্তে দোয়া ও মিলাদ মাহফিলের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও সদ্য প্রয়াত লেখক সৈয়দ হকের জন্য বিশেষ দোয়া করা হয়।
ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সর্বইউরোপীয় আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কেএম লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জিএম কিবরিয়া, ইতালি আওয়ামী লীগ সহ-সভাপতি হাবীব চৌধুরী, জাহাঙ্গীর হোসেন ফরাজী,নজরুল জসিম উদ্দীন জসিম, আব্দুর রউব, যুগ্ম সম্পাদক আতিয়ার রসুল কিটন, এমএ রব মিন্টু, শোয়েব দেওয়ান, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মোজাফর হোসেন বাবলু, শ্রমিক লীগ সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, যুবলীগের ভারপ্রাপ্ত  সভাপতি উজ্জ্বল মৃধা, ভারপ্রাপ্ত  সম্পাদক এনায়েত করিম, মহিলা লীগ সভাপতি ইয়াসমীন আক্তার রোজী, সম্পাদক নয়না আহমেদ, সেচ্ছাসেবক লীগ সম্পাদক মাসুদ রানা, প্রচার সম্পাদক মান্নান মাতবর মঞ্জু ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম  জন্মদিনের শুভেচ্ছা জানান এবং দীর্ঘায়ু কামনা করা হয়।  পরে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মতিউর রহমান।


বিডি-প্রতিদিন/ ২৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow