১১ ডিসেম্বর, ২০১৬ ১৮:৩৪

দুবাইয়ে সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারকে সংবর্ধনা

ইউএই প্রতিনিধি :

দুবাইয়ে সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারকে সংবর্ধনা

দুবাই প্রবাসী সাংবাদিক ও একুশে টেলিভিশনের আরব আমিরাত প্রতিনিধি সাংবাদিক সাইফুল ইসলাম  তালুকদার এমবিএ ডিগ্রী অর্জন করায় সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী সাংবাদিক ও বাংলাদেশ  কমিউনিটির পক্ষ থেকে তাকে সংবর্ধিত করা হয়।

শনিবার শারজা বাইতি হোটেলে প্রবাসী সাংবাদিক এনটিভির আরব আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও মাই টিভি প্রতিনিধি সিরাজুল হকের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দ আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউএই প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরী, সাংবাদিক নাসিম উদ্দিন আকাশ, কমিউনিটির পক্ষে বক্তব্য রাখেন সংগঠক নুরুল আলম, প্রকৌশলী নজরুল ইসলাম, হাজী শফিকুল ইসলাম, শাহাজান মিয়াজি, প্রকৌশলী জাহাঙ্গীর আলম, ওয়াহেবুল মোস্তাফা চৌধুরী, দেলোয়ার হোসেন, আবদুল আওয়াল, নারী উদ্যোক্তা শেফালী আকতার আখি, হাজী কামল, সু প্রকাশ বড়ুয়া, এস এম কামাল।

বক্তারা বলেন, সংযুক্ত আরব আমিরাতে সাংবাদিকদের অনেক দূর অগ্রগতি হয়েছে। সাংবাদিকরা আগে যেখানে কুরিয়ার এবং ই-মেইলের মাধ্যমে নিউজ পাঠিয়ে সংবাদপত্রে সেবা দিত, এখন সেখানে লাইভ দূরবেক্ষণ ব্যবস্থায় সাংবাদিকরা সংবাদ আপডেট দিয়ে থাকে। এরই নাম হচ্ছে একুশ শতকের চ্যালেঞ্চ।

তারা বলেন, কাজের ফাঁকে শিক্ষা অর্জন করা বড়ই কঠিন। সেখানে শিক্ষার প্রতি নির্মুহ হয়ে সাইফুল ইসলাম তালুকদার উচ্চতর ডিগ্রী অর্জন করে বিরল দৃষ্ঠান্ত স্থাপন করেছেন। তার এই অর্জন শিক্ষাথীদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

অনুষ্ঠানে বক্তাদের পাশাপাশি সংবর্ধিত শিক্ষার্থী সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার শুধু এমবিএ  ডিগ্রী নয় পিএইচডি সম্পন্ন করার অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ক্যাপ্টেন আহাদ সাংবাদিক  সমাজসহ প্রবাসী বাংলাদেশিদের মান উন্নয়নে সকল কমিউনিটি নেতৃবৃন্দকে পাশে থাকার আহ্বান জানান।

এতে অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন নুরুন্নবী, ইমাম হোসেন, জায়েদ পারভেজ, সাংবাদিক  গিয়াস উদ্দিন সিকদার, সাংবাদিক লায়ন ওসমান চৌধুরী, মোহাম্মদ আশিক, শামসুল হক, কমিউনিটি  নেতা আলি আহসান, মোহাম্মদ আবু ইউচুপ রানা  প্রমুখ ।

বিডি-প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর