Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৭ ১৫:১৮ অনলাইন ভার্সন
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৭ ১৫:১৯
কানাডায় ২ দিনব্যাপী বাংলাদেশ উৎসব
অনলাইন ডেস্ক
কানাডায় ২ দিনব্যাপী বাংলাদেশ উৎসব

টানা দুই বছরের সাফল্যের পর কানাডার টরেন্টোয় তৃতীয়বারের অনুষ্ঠিত হচ্ছে 'বাংলাদেশ উৎসব ২০১৭'। কানাডায় বাংলাদেশি সম্প্রদায়ের সীমাহীন আগ্রহ এই উৎসবকে ঘিরে

আগামী ১৩ ও ১৪ মে নির্ধারণ করা হয়েছে তৃতীয় বাংলাদেশ উৎসবের তারিখ।

২০১৫ এবং ২০১৬ সালে অনুষ্ঠিত বাংলাদেশ উৎসব মাতিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় তারকারা। জনপ্রিয় গায়ক কুমার বিশ্বজিত, সামিনা চৌধুরী, আখিঁ আলমগীর, মৌটুসি, চিত্রনায়ক ফেরদৌস, ওমর সানি, চিত্রনায়িকা মৌসুমী ও ইসমাইল শো খ্যাত খন্দকার ইসমাইল ছিলেন গত দুই বাংলাদেশ উৎসবের তারকা। টিকিট নির্ধারিত সময়ে আগেই বিক্রি হয়ে গিয়েছিল।

এই বছরের বাংলাদেশ উৎসব আরও ব্যাপক পরিসরে করা হচ্ছে। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকারা এবার অংশ নিচ্ছেন উৎসবে।

এই বৃহৎ আয়োজনের উদ্যোক্তা কানাডার সর্বাধিক পঠিত একটি বাংলা সংবাদপত্র। উৎসবের আহ্ববায়ক থাকছেন সংবাদপত্রটির সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু। তিনি বললেন, চমকের পর চমক থাকবে এবারের আয়োজনে

বাংলাদেশ উৎসবকে ঘিরে যে প্রত্যাশার জন্ম হয়েছে, আমরা সেটা পূরণে সচেষ্ট থাকবো। তারকাদের নাম, অনুষ্ঠানস্থল এবং উৎসবের কমিটিতে কারা থাকছেন সে ব্যাপারে খুব শীঘ্র ঘোষণা করা হবে।

উল্লেখ্য, কানাডা এবং বাংলাদেশ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও উপস্থিত থাকবেন এবারের উৎসবে। স্পন্সর, স্টল ও পারফরমেন্সের জন্য যোগাযোগ : ৪১৬-২৬২-৯৬৪২।

বিডি প্রতিদিন/১২ জানুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow