Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৫১ অনলাইন ভার্সন
আপডেট :
জেদ্দায় বাংলা স্কুলের বার্ষিক পিকনিক অনুষ্ঠিত
মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব
জেদ্দায় বাংলা স্কুলের বার্ষিক পিকনিক অনুষ্ঠিত

সৌদি আরবে অত্যন্ত আনন্দমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ জেদ্দা বাংলা শাখার বার্ষিক পিকনিক। জেদ্দা থেকে প্রায় ৯৫কিলোমিটার দক্ষিণে আল-শোয়াইবা সমুদ্র সৈকত তীরবর্তী আল কাত্তান ট্যুরিজম পিকনিক স্পটে এই পিকনিক অনুষ্ঠিত হয়।

এই পিকনিকে স্কুলের ছাত্র-শিক্ষক-অভিবাবক মিলে প্রায় পাঁচ হাজার অতিথি অংশগ্রহণ করেন। দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল মধ্যাহ্নভোজ, ছাত্রছাত্রীদের খেলাধুলা, এবং নাচ-গানে ভরপুর মন মাতানো সাংস্কৃতিক সন্ধ্যা।

বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ চেয়ারম্যান মার্শেল কবির পান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল কে. এম বোরহান উদ্দিন।

বিশেষ অতিথিগণের মধ্যে ছিলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ হামদুর রহমান,বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ ভাইস চেয়ারম্যান খন্দকার আবুল কালাম আজাদ, সদস্য, গোলাম মোরশেদ আলম, আবু বকর কৌরাইশি, বদুরুজ্জামান, আব্দুল মান্নান, ড. আবু আফফান।

বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ চেয়ারম্যান মার্শেল কবির পান্নু এমন একটি সফল আয়োজনের জন্য বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক-অভিভাবক গণকে স্কুল পরিচালনা পরিষদের পক্ষ থেকেও সকলের সহযোগিতার জন্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

 

বিডি-প্রতিদিন/ ২০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত

আপনার মন্তব্য

up-arrow