২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৫৯

হৃদরোগে আক্রান্ত হয়ে রিয়াদে বাংলাদেশির মৃত্যু

সৌদি আরব প্রতিনিধি:

হৃদরোগে আক্রান্ত হয়ে রিয়াদে বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবের রিয়াদে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। (ইন্নালিল্লাহে......রাজেউন)। পরিবার নিয়ে রিয়াদে বসবাস করা আব্দুল মালেক হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে ভর্তি করা হয় স্থানীয় ওবায়েদ বিশেষায়িত হাসপাতালে। কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর শনিবার বিকালে মারা যান তিনি। চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার আনন্দপুর গ্রামের আব্দুল জব্বার মাস্টারের ৪র্থ ছেলে আব্দুল মালেক (৫৩)। 

পরিবারে স্বচ্ছলতা আনতে ২৬বছর আগে সৌদি আরবে পা রেখেছিলেন তিনি। কাজ শুরু করেন সৌদি আরবের বৃহৎ চেইনশপ হাইপার পাণ্ডা’র মার্কেটিং অফিসার হিসাবে। নিজের সততা আর যোগ্যতা দিয়ে ২৬ বছর কাজ করেছেন প্রতিষ্ঠানটিতে। অল্প কিছুদিনের মধ্যেই একেবারে দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন, ঠিক সেই সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হন রিয়াদের ওবায়েদ বিশেষায়িত হাসপাতালে। 

আব্দুল মালেকের ভাগিনা রিয়াদ প্রবাসী কামরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে জানান, মামার লাশ দেশে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। কোম্পানীর কাছ থেকে ২৬ বছরের সার্ভিস বেনিফিটসহ বকেয়া পাওয়া আদায় করে লাশ দেশে ফিরিয়ে নেয়া বিলম্বিত হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন কামরুজ্জামান। এব্যাপারে বাংলাদেশ দুতাবাসের সহযোগিতা কামনা করেন তিনি। পবিবারের পক্ষ থেকে আব্দুল মালেকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর