Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০৯ অনলাইন ভার্সন
এপ্রিলে টরন্টোতে বিসিসিবির বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা
অনলাইন ডেস্ক
এপ্রিলে টরন্টোতে বিসিসিবির বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা

কানাডা প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশি কানাডীয়ান- কানাডীয়ান বাংলাদেশি (বিসিসিবি) এর বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা আগামী ২২ ও ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধানে রয়েছে বিসিসিবির স্পোর্টস উইং বিসিসিবি স্পোর্টস।

ইতিমধ্যে গত ২৬ ফেব্রুয়ারি থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের নাম নিবন্ধন শুরু হয়েছে।

প্রসঙ্গত, কানাডাসহ বিশ্বের বিভিন্ন স্থানে বসবাসরত বাংলাদেশি কানাডীয়ানদের ফেসবুকভিত্তিক গ্রুপ ‘বিসিসিবি’ নতুন অভিবাসীদের বিভিন্ন বিষয়ে সেবা ও সহযোগিতা দেওয়ার পাশাপাশি নানাবিধ ইভেন্ট আয়োজনের মাধ্যমে ইতিমধ্যে কমিউনিটির দৃষ্টি আকর্ষন করেছে।

বিসিসিবি স্পোর্টস এর মেজবাহ উদ্দিন মাহতাব এই প্রসঙ্গে বলেন, টরন্টো বাংলাদেশ স্পোর্টস অর্গানইজেশনের ব্যানারে গত তিন বছর ধরেই তারা টরন্টোতে নানা ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করছেন। প্রবাসীদের বৃহত্তম ফোরাম ‘বিসিসিবি’ স্পোর্টস নিয়ে এগিয়ে এলে ওই সংগঠনটি বিসিসিবির সাথে একাত্ম হয়ে যায়। এবার বিসিসিবি স্পোর্টস এর আওতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ৩৯ বার্ট্রান্ড এভেনিউর এপিক স্টোর্টসে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

মেজবাহ উদ্দিন মাহতাব জানান, তাইসির আলম এবং নাদিয়া হাসান বিসিসিবি স্পোর্টস এর সার্বিক দায়িত্বে রয়েছেন। তিনি নিজে ব্যাডমিন্টন টুর্নামেন্টটা দেখছেন। মাহতাব বলেন, অন্যান্য বারের মতোই ম্যান, উইমেন ডাবলস ছাড়াও মিক্স ডাববে প্রতিযোগিতার সুযোগ থাকছে।

তরুণদের সংযুক্ত করতে রয়েছে ইয়ুথ ডাবল। আর যারা নিয়মিত ব্যাডিমিন্টন খেলেন না- তাদের জন্য রয়েছে ‘এডাল্ট রিক্রিয়েশনাল গ্রুপ’। এই গ্রুপটি আসলে সবার জন্য উন্মুক্ত। অর্থাৎ সকল পর্যায়ের ক্রীড়াপ্রেমিদেরই সংযুক্ত করার সুযোগ রেখেছে বিসিসিবি স্পোর্টস।

প্রতিযোগিতায় অংশগ্রহণেচ্ছুদের আগাম নিবন্ধন করতে হবে। আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে এই নিবন্ধন শুরু হয়েছে। মাহতাব বলেন, অন্যান্য বিষয়ের পাশাপাশি কমিউনিটিকে খেলাধুলায় উৎসাহী করে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে বিসিসিবি স্পোর্টস। এই প্রতিযোগিতাও তার ধারবাহিকতা। তিনি প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য কমিউনিটির সাবইকে আহ্বান জানান।

বিডি-প্রতিদিন/২৮ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow