Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ০০:২৫ অনলাইন ভার্সন
আপডেট : ৫ মার্চ, ২০১৭ ০০:৩১
জেদ্দায় বরিশাল বিভাগ সমাজ কল্যাণ সমিতির পিকনিক
সৌদি আরব প্রতিনিধি
জেদ্দায় বরিশাল বিভাগ সমাজ কল্যাণ সমিতির পিকনিক

সৌদি আরবের জেদ্দার একটি পিকনিক স্পটে প্রবাসী বরিশাল বিভাগ সমাজ কল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক ও বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল ছেলে-মেয়েদের খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইউছুফ মাহমুদ ফরাজি। আবু তায়েব ও মিজানুর রহমানের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দুতাবাসের মিশন উপ প্রধান ড. নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, প্রবাস জীবনের একগেয়েমী দূর করে মনে প্রফুল্লতা আনতে এবং একে অন্যের সুখ-দুঃখে পাশে দাঁড়াতে এই ধরনের সমিতি বলিষ্ঠ ভূমিকা পালন করতে সক্ষম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ. এম. বোরহান উদ্দিন, জেদ্দা বাংলা স্কুল ব্যবস্থাপনা পরিষদ চেয়ারম্যান মার্শেল কবির পান্নু, ইংলিশ স্কুল ব্যবস্থাপনা পরিষদ চেয়ারম্যান, কাজী নেয়ামুল বশির, মোশারফ হোসেন, নজরুল ইসলাম, হুমায়ূন কবির, মীর মনিরুজামান তপন প্রমুখ।

বক্তারা বলেন, দলমত নির্বিশেষ জেদ্দা প্রবাসী বরিশাল বিভাগ সমিতি অতীতের ন্যায় ভবিষ্যতেও প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানে প্রচেষ্টা চালিয়ে যাব। এ জন্য সবার আন্তরিক সহযোগিতা প্রয়োজন। অনুষ্ঠান শেষে খেলাধুলায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/০৪ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow