Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ২৩:১৬ অনলাইন ভার্সন
আপডেট :
জেদ্দায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার মতবিনিময়
মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব
জেদ্দায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার মতবিনিময়

অগ্নিঝরা মার্চের ঐতিহাসিক ঘটনাবলীর স্মরণে এক মতবিনিময় সভার আয়োজন করে রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল শাখা।

রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সভাপতি এম ওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাসুদ সেলিম এর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ. এম বোরহান উদ্দিন, শাহাদাত হোসেন, রাজনীতিবিদ কাজী সালাহ উদ্দিন নওফেল ও মীর মোশাররফ হোসেন।

বক্তব্য রাখেন সাংবাদিক সোহেল রানা, বাহার উদ্দিন বকুল, হানিস সরকার উজ্জ্বল, রুমি সাঈদ, আল মামুন শিপন, মোবারক হোসেন ভুঁইয়া মোহাম্মদ ফিরোজ, সাজেদুল ইসলাম, সেলিম আহমেদ, এনায়েত উল্লাহ, রঞ্জু আহমেদ, কাউছার আহমেদ, আনোয়ার হোসেন রাজু প্রমুখ।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, বাঙালি জাতির স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা করার হাজার বছরের স্বপ্ন ও সংগ্রামের চুড়ান্ত পর্যায় হচ্ছে মুক্তিযুদ্ধ। যারা মুক্তিযুদ্ধকে নিছক সামরিক যুদ্ধ বা ভারত-পাকিস্তানের বিরোধ হিসাবে চিহ্নিত করে তারা বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসকে অস্বীকার করে, বাঙালিত্বের গৌরব অহংকারকেও অস্বীকার করে।

সাংবাদিকের কিছু প্রশ্নের জবাবে তিনি বলেন, সৌদি আরবের সাংবাদিকদের মান উন্নয়নে প্রশিক্ষণের ব্যাবস্থা করা হবে। পাশাপাশি সৌদি আরবের একটি প্রেস উইং খোলার ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাবেন বলে আশ্বস্ত করেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow