২৮ মার্চ, ২০১৭ ১৬:৪১

সৌদি আরবে সবচেয়ে বড় বাংলাদেশি পতাকা দেখালো মদিনা বাংলা স্কুল

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব:

সৌদি আরবে সবচেয়ে বড় বাংলাদেশি পতাকা দেখালো মদিনা বাংলা স্কুল

সৌদি আরবের মধ্যে সবচেয়ে বড় বাংলাদেশের জাতীয় পতাকা প্রদর্শন করার রেকর্ড অর্জন করেছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মদীনা শাখা। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে সৌদি আরবের মধ্যে সবচেয়ে বড় জাতীয় পতাকা প্রদর্শন করা হয়েছে। এর আগে দিবসকে কেন্দ্র করে শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

স্কুলের প্রধান শিক্ষক টিএম শহিদুজ্জামানের সঞ্চালনায় ছাত্রছাত্রী ও অভিভাবকদের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রিয়াদ বাংলাদেশ দূতাবাসের ইকোনোমিক কাউন্সিলর মোহাম্মদ আবুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। স্কুল পরিচালনা কমিটির ব্যবস্থাপনা পরিচালক মুছা আব্দুল জলিলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান ডা. আবুল কাশেম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অভিভাবকদের মধ্য হতে রবিউল ইসলাম রবি ও ফায়েজুল ইসলাম।
 
মদিনা বিশ্ব বিদ্যালয়ের ছাত্র এইচ এম ফখরুদ্দিন খান মাদানীর কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্কুলের ছাত্রছাত্রী অভিভাবক ও উপস্থিত সকলের পরিবেশনায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ড. আবুল হাসান ও অন্যান্য মেহমানবৃন্দ।। এরপরই ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে সৌদি আরবের মধ্যে সর্ববৃহৎ জাতীয় পতাকা প্রদর্শন করা হয়।

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর