২৮ এপ্রিল, ২০১৭ ২১:৫৩

বার্সেলোনা কাতালোনিয়ায় আওয়ামী লীগের নতুন কমিটি

নুরুল ওয়াহিদ, বার্সেলোনা:

বার্সেলোনা কাতালোনিয়ায় আওয়ামী লীগের নতুন কমিটি

সন্ত্রাসবাদ নির্মূলের অঙ্গিকার নিয়ে স্পেনের কাতালোনিয়া আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

 বার্সেলোনার স্থানীয় একটি হলে সফিকুর রহমানকে সভাপতি এবং খোরশেদ আলম বাদলকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। 

এছাড়া জাহাঙ্গীর আলম ও আনোয়ার হোসেন চৌধুরীকে সিনিয়র  সহ-সভাপতি,  তৌফিকুজ্জামান সহজকে সাংগঠনিক সম্পাদক করা হয়। 

কমিঠির অন্যান্য সদস্যারা হলেন, সহ সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, শরিফ আহমদ সাধন, সাঈদ আব্দুল্লাহ, হুমায়ুন কবির মামুন, মজিবুর রহমান, সাব্বির আহমদ, সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন ভুইয়া, ফিরুজ আলম আকাশ, ইকবাল হোসেন, আবুল কালাম বাদল, রিপন আহমদ, সোহেল ফরাজী, গিয়াস উদ্দিন টুটুল, সহ সাংগঠনিক সম্পাদক আলী হোসেন জুয়েল, ফারুক আলম শিকদার, নাসির উদ্দিন, রাজিব হোসেন, দপ্তর সম্পাদক ফারুক বয়াতী, সহ দপ্তর সম্পাদক রকিবুল হাসান, প্রচার সম্পাদক সালেহ আহমদ সোহাগ, সহ প্রচার-সম্পাদক বদরুল আলম, আন্তর্জাতিক সম্পাদক সোহেল মিয়া। এছাড়া বিভিন্ন সম্পাদকীয় পদ ছাড়াও  মোট  ৭৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয় এই সভায়। 

এ সময় ১২ সদস্যের একটি উপদেষ্টা পরিষদেরও নাম ঘোষনা করা হয়। বার্সেলোনার প্রবীণ ব্যক্তিত্ব আলাউদ্দিন হক নেছাকে প্রধান উপদেষ্টা করা হয় এই পরিষদে। পরিষদের অন্যান্য সদস্যরা হলেন শ্যামল বাবু, মোহাম্মদ কাম্রুল, শামিম হাওলাদার, মোশারফ বেপারী, তানভীর আহমদ, এ কে এম আজাদ দুলাল, মানিক মিয়া, বাবু আসিম সেন গুপ্ত, শুভ্রত , মোহাম্মদ সিরাজ মিয়া ও সালাম।

সভায় সভাপতিত্ত্ব করেন আলাউদ্দিন হক। সঞ্চালনায় ছিলেন আনোয়ার হোসেন চৌধুরী। সভায় বক্তারা কাতালোনিয়ায় বসবাসরত মুজিব আদর্শের সকল নেতাকর্মীর প্রতি ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করার আহবান জানান।


বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর