২২ মে, ২০১৭ ১৩:২৪

কুয়েতে স্বদেশী বন্ধু মহলের আলোচনা সভা

কুয়েত প্রতিনিধি

কুয়েতে স্বদেশী বন্ধু মহলের আলোচনা সভা

তাঁরা প্রবাসী, পেশায় চালক, তাদের আছে ঐক্যও। সংঘবদ্ধ তাদের অনেকেই করেছেন সংগঠন। এসব সংগঠনের মধ্যে মানবতার সেবায় নিয়োজিত একটি অরাজনৈতিক সংগঠনের নাম স্বদেশী বন্ধু মহল। শনিবার রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলে এই সংগঠনের নেতৃবৃন্দের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি আলহাজ্ব জাকির হোসেননের সভাপতিত্বে ও মোহাম্মদ ফোরকানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক আবুল হাসেম এনাম। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী বেলাল হোসেন, সাইফুল ইসলাম সাগর,  নয়ন মোল্লা, নজরুল, সিরাজ প্রমুখ। 

সংগঠনের কর্মকাণ্ড ও করণীয় নিয়ে আলোচনা করেন মির জাকির, এস কে রাসেল, জালাল তালুকদার, ইসহাক সহ কমিটির নেতৃবৃন্দসহ সুধীজনেরা।

বক্তারা বলেন, মানবতার সেবায় নিয়োজিত এই অরাজনৈতিক সংগঠনের মাধ্যমে তারা দুস্থ ও অসহায়দের পাশে থেকে সাধ্যমতো সহায়তা করার প্রত্যয় ব্যক্ত করেন। একই সঙ্গে সমাজের বিত্তবানদেরও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

অনুষ্ঠানে খালি কণ্ঠে গান পরিবেশন করেন তরুন উদয়মান প্রবাসী গীতিকার ও সুরকার সাখাওয়াত হোসেন হুমায়ুন এবং প্রবাসীদের নিয়ে নাটিকা পরিবেশন করেন প্রবাসী অভিনেতা সাইফুল ইসলাম আনার (ডিপজল)।


বিডি-প্রতিদিন/২২ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর