২৪ মে, ২০১৭ ২৩:০৭

নিউইয়র্কে সিএমবিবিএ'র নতুন কমিটি

সভাপতি-রব চৌধুরী : সেক্রেটারি-রফিক পাটোয়ারি

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

নিউইয়র্কে সিএমবিবিএ'র নতুন কমিটি

দীর্ঘ টানাপোড়েনের পর সমঝোতার মধ্য দিয়ে কমিটি হলো নিউইয়র্কে বাংলাদেশি বাণিজ্যিক পল্লীর অন্যতম ব্রুকলীনে ‘চার্চ-ম্যাকডোনাল্ড বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন’ তথা সিএমবিবিএ’র নতুন কমিটি। কমিটিতে (২০১৭-২০১৮) সভাপতি হয়েছেন আব্দুর রব চৌধুরী এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পাটোয়ারি।
সিএমবিবিএর প্রধান নির্বাচন কমিশনার বিশিষ্ট ব্যবসায়ী এন আমিনের দীর্ঘ চেষ্টার মধ্য দিয়ে নির্বাচনের শংকা কেটে যায় এবং সত্যিকারের সকল ব্যবসায়ী তাদের সদস্যপদ নবায়ন করেন। ২৩ মে মঙ্গলবার রাতে নোয়াখালী ভবনে সদস্যগণের সাথে নির্বাচন কমিশনের বিস্তারিত আলোচনা-পর্যালোচনা শেষে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এ সময় সিএমবিবিএর সাবেক নীতি-নির্ধারকরাও ছিলেন।
নতুন কমিটির অপর কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি-মো. এল আলী এবং মো. আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আনায়ারুল আজিম, সাংগঠনিক সম্পাদক মো. সাহাব, কোষাধ্যক্ষ হাজী মোসাদ্দেক ভূইয়া, প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক আবু আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. হক। নির্বাহী সদস্যরা হলেন মোহাম্মদ কামালউদ্দিন, তাজু মিয়া, জাহিদ মিন্টু এবং মনিরুল আলম।
নবগঠিত কমিটির সভাপতি আব্দুর রব চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক পাটোয়ারি এক যুক্ত বিবৃতিতে এ সংবাদদাতাকে বলেন, ‘দীর্ঘ এক যুগের অধিক বয়েসী সিএমবিবিএর ঐতিহ্য সমুন্নত রাখার জন্য আমরা এলাকার ব্যবসায়ী, পেশাজীবী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সহায়তা নিয়ে শীঘ্রই বড় ধরনের একটি পথমেলার আয়োজন করবো। এছাড়া, ব্যবসায়ীগণের স্বার্থ ও মর্যাদা সুরক্ষায় মূলধারার সাথেও সম্পর্ক জোরদার করার বিভিন্ন উদ্যোগ নেব।’

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর