২৩ জুন, ২০১৭ ১০:৪১

ফখরুলের ওপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ

এনআরবি নিউজ, নিউইয়র্ক

ফখরুলের ওপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দের ওপর হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার দাবিতে বিক্ষোভ করেছে নিউইয়র্কে যুবদল। এসময় বর্বরোরিত আক্রমণের জন্য সরকারকে ক্ষমা প্রার্থনার দাবি জানানো হয়।

গতকাল বৃহস্পতিবার অপরাহ্নে জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় যুক্তরাষ্ট্র যুবদলের এ বিক্ষোভে বিএনপি এবং আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের নেতা-কর্মীরা অংশ নেন।

বিক্ষোভে অন্যান্যের মধ্যে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুল আলম মনা, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী এবং সেক্রেটারি আবু সাঈদ আহমেদ, আবু সুফিয়ান, আমানত হোসেন, শাহাদৎ হোসেন রাজু প্রমুখ।

বিএনপি মহাসচিবসহ উর্দ্ধতন নেতৃবৃন্দের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদে গত বুধবার অপরাহ্নে জ্যাকসন হাইটসে আরেকটি সভা হয় আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের উদ্যোগে। মেজবান পার্টি হলের ওই সভায় ছিলেন সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন রাজু, সেক্রেটারি মনিরুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাষ্ট্র বিএনপির অন্যতম সহ-সভাপতি গিয়াস আহমেদ। 

বিডি প্রতিদিন/২৩ জুন, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর