২৩ জুন, ২০১৭ ১১:২২

ইতালিতে বরিশাল বিভাগ সমিতির ইফতার

ইতালি প্রতিনিধি

ইতালিতে বরিশাল বিভাগ সমিতির ইফতার

বৃহত্তর রবিশাল বিভাগ সমিতির আয়োজনে ইতালির মসজিদ-এ-মক্কিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিচুজ্জামানের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি  ছিলেন বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুর সোবহান সিকদার। 

বরিশাল জেলা সমিতি, বরিশাল বিভাগীয় যুব সমিতি ও পিরোজপুর জেলা সমিতির সার্বিক সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

ইফতারে উপস্থিত ছিলেন ইকোনোমিক কাউন্সিলর ড. মফিজুর রহমান, বরিশালের কৃতিসন্তান ও বাংলাদেশ সমিতির সভাপতি জি.এম কিবরিয়া, সংগঠনের উপদেষ্টা লুৎফর রহমান, ফয়েজ আহমেদ ফয়সাল, বরিশাল বিভাগ সমিতির সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান মন্টু, মজিবুর রহমান, ফিরোজ খান, প্রচার সম্পাদক এম.ডি রিয়াজ হোসেন, বরিশাল জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি এ.আর মোস্তাক, সাধারণ সম্পাদক স্বপন হাওলাদার, বরিশাল বিভাগ যুব সমিতির সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক সোহেল বকসি, সহ-সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, ইলিয়াস মল্লিক, আহসান হবীব পিপু, নাদীম মাহমুদ, এনায়েত হোসেন, হাজী সুইট প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার সবাইকে রমজানের মোবারকবাদ জানান। ইফতার পূর্ব মুহূর্তে সকল প্রবাসী এবং বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানের জন্য বিশেষ প্রার্থণা করা হয়।

বিডি প্রতিদিন/২৩ জুন, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর