১৯ জুলাই, ২০১৭ ২২:৫৭

কানাগাওয়া কেনে জাপান-বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির ঈদ পুনর্মিলনী

মিথুন রিবেরু, টোকিও (জাপান):

কানাগাওয়া কেনে জাপান-বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির ঈদ পুনর্মিলনী

জাপানের কানাগাওয়া প্রিফেকচারে বাংলাদেশিদের সংগঠন 'জাপান-বাংলা ফ্রেন্ডস সোসাইটি' গত রবিবার ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। দেড় শতাধিক লোকের উপস্থিতিতে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন ভাগে ভাগ করা অনুষ্ঠানে ছিল দুপুরের খাবার, গান, কৌতুক এবং বক্তব্য পর্ব। সব শেষে সোহেল জায়েদীর তত্বাবধানে স্থানীয় শিল্পিবৃন্দ সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানের শেষ মূহুর্তে সংগঠনের উপদেষ্টা ব্যবসায়ী মোঃ খান (আল-আমিন) সংগঠনের নব নির্বাচিত কমিটির সকল সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন।

পরিষদের নব-নির্বাচিত সদস্যরা হলেন, উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মামুনর রশিদ, সাকুরা সাবের, মোঃ খান (আল আমিন), মাইকেল এ্যালান, আশরাফ চৌধুরী, ইকবাল হোসেন প্রমূখ।

সভাপতি-এনামুল হক বাবু, সাধারণ সম্পাদক শিপলু, সহ-সাধারণ সম্পাদক-বিপুল সাহা, সাংগঠনিক সম্পাদক-আরীফ চৌধুরী জুয়েল, সহকারী সাংগঠনিক সম্পাদক-কাজী আরিফ, সাংস্কৃতিক সম্পাদক-সোহেল জায়েদী, মহিলা সম্পাদিকা-নদী সিনহা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-লুৎফুর কবির, প্রচার সম্পাদক-শাহ সোলেমান (সুমন), সহ অনেকে।

এনামুল হক বাবুর সভাপতিত্বে টোকিও থেকে দূরে পোর্ট সিটি, মুৎসু আইনান কমিউনিটি স্টেন্টারে অনুষ্ঠিত এই অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শিপলু। রান্নার দ্বায়ীত্বে ছিলেন জোনাকী রেস্টুরেন্ট ও শিবলু।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর