২৫ জুলাই, ২০১৭ ১৮:০২

প্যারিসে গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক

প্যারিসে গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সংবর্ধনা

সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পাঁচ দিনের এক সরকারী সফরে ফ্রান্সে বৃহত্তর চট্টগ্রাম প্রবাসীদের দেয়া নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ আহ্বান জানান।

রবিবার  স্থানীয় সময় সন্ধ্যে ৭ টায় প্যারিসের পোর্ট দা পন্থা হলে যুব নেতা সেলিম উদ্দিন এর পরিচালনায় এবং বৃহত্তর চট্টগ্রাম পরিষদের সাবেক সভাপতি মফিজ খাঁনের সভাপতিত্বে এ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন নওগা এক আসনের সংসদ সদস্য শ্রী সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৃহত্তর চট্টগ্রাম পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক দেবেশ বড়ুয়া। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  মঞ্জুরুল আহসান সেলিম, বাবলু মানিক, এডভোকেট টিপু বড়ুয়া, শাহনেওয়াজ রশীদ রানা, মোজাম্মেল হক, তাপস বড়ুয়া রিপন, নিয়াজ উদ্দিন হিরা, জসিম উদ্দিন প্রমূখ।

জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া মন্ত্রীর এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে পবিত্র কোরান, গীতা পাঠ ও ত্রিপিটক পাঠ করা হয়। এরপর ফ্রান্স প্রবাসী বিশিষ্ট রাজনীতিবিদ প্রয়াত নাজিম উদ্দিন চৌধুরী বাবুসহ অন্যান্য প্রয়াতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার প্রবাসীদের প্রতি অত্যন্ত আন্তরিক। প্রবাসীদের কল্যাণে সরকার বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। তিনি প্রবাসীদেরকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

পরে এক প্রীতি ভোজ ও রীমা নয়নের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে প্যারিসের জনপ্রিয় শিল্পী বরন বড়ুয়া, চম্পা বড়ুয়া, রীমা এবং অভিক তাদের পরিবেশনা উপস্থাপন করেন।


বিডি প্রতিদিন/২৫ জুলাই ২০১৭/হিমেল/বিপুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর