২৮ জুলাই, ২০১৭ ১০:৪২

নিউইয়র্কে বাংলাদেশ ল' সোসাইটির বনভোজনে প্রাণের আমেজ

এনআরবি নিউজ, নিউইয়র্ক

নিউইয়র্কে বাংলাদেশ ল' সোসাইটির বনভোজনে প্রাণের আমেজ

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আইনজীবীদের সংগঠন বাংলাদেশ ল' সোসাইটির সম্প্রতি বনভোজনের আয়োজন করে।নিউইয়র্ক সিটির অদূরে লং আইল্যান্ডের সবুজ অরণ্য ‘সানকেন মেডো পার্ক’কে আয়োজিত বনভেঅজনে সপরিবারে অংশ নেন বাংলাদেশী আইনজীবীরা। এতে বনভোজন মিলনমেলায় পরিণত হয়। প্রাণে প্রাণে মিশে গিয়ে সকলেই পরস্পরের সহযোগী হয়ে কাজের সংকল্পও ব্যক্ত করেন।

এতে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার্স ফোরামের মহাসচিব, প্রখ্যাত সাংবাদিক-লেখক ও মুক্তিযোদ্ধা হারুন হাবীব, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান সমন্বয়কারি মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান খান, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি ও মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান।

ল’ সোসাইটির সভাপতি আইনজীবী মোর্শেদা জামান এবং সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুল ওয়াহিদ সকলকে স্বাগত জানান। আইনজীবী এস এম ফেরদৌস এবং সদস্য-সচিব আইনজীবী লুৎফর রহমান হিমেলের সার্বিক সমন্বয়ে অংশগ্রহণকারি সকলেই পুরো দিন ভিন্ন এক আনন্দে মেতে ছিলেন। আর আয়োজনকে প্রাণময় করে রাখে বিভিন্ন ধরনের খেলাধূলা। ছিল সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান। 

প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি হারুন হাবীব, সম্মানিত অতিথি আব্দুল হান্নান খান, সোসাইটির প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী মুজিবর রহমান, আইনজীবী জাকির হোসেন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী শাহ বখতিয়ার প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন আইনজীবী এমাদউদ্দিন, আইনজীবী মোহাম্মদ আলী বাবুল, আইনজীবী সিরাজুল হক, আইনজীবী মঈনুল ইসলাম, আইনজীবী আব্দুর রশীদ, আইনজীবী মিল্লাত উদ্দিন, আইনজীবী জওয়াহেরুল ইসলাম, আইনজীবী রুহুল আমিন।

সভা থেকেই নির্বাচন কমিশন গঠনের প্রসঙ্গ উত্থাপন করেছেন সভাপতি। তিনি বলেন, আমরা সকলেই অতীতের মতো সামনের দিনগুলোতেও ল’ সোসাইটির ঐক্য অটুট রাখতে বদ্ধ পরিকর। আমরা এক পরিবারের সদস্য হয়ে আমেরিকান স্বপ্ন পূরণের পথে এগোতে চাই।


বিডি প্রতিদিন/২৮ জুলাই, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর