১৬ আগস্ট, ২০১৭ ১১:১৩

আতিফ ইসলাম-সোনু নিগমের সঙ্গে বাংলাদেশি শাহানা কাজী

অনলাইন ডেস্ক

আতিফ ইসলাম-সোনু নিগমের সঙ্গে বাংলাদেশি শাহানা কাজী

কানাডাতে অনুষ্ঠিত বৃহত্তম বলিউড কনসার্টে গান গেয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী। একই মঞ্চে গান গেয়েছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আতিফ আসলাম ও সোনু নিগম। সম্প্রতি টরেন্টোর এয়ার কানাডা সেন্টারে 'আতিফ এ্যান্ড সোনু লাইভ' ইন কনসার্ট - ক্লোজ টু ইউ' শীর্ষক কনসার্টটি অনুষ্ঠিত হয়।  

শাহানা কাজী লাইভ পারফরম্যান্সের মাধ্যমে কনসার্টটির সূচনা করেন। শুরুতেই তিনি বলিউডের বেশ কিছু জনপ্রিয় হিন্দি গান পরিবেশন করেন। এরপর গান গাইতে মঞ্চে উঠেন আতিফ আসলাম ও সোনু নিগম। 

গান গাইছেন শাহানা কাজী

প্রায় ২০ হাজার শ্রোতা-দর্শক ধারণক্ষমতা সম্পন্ন এয়ার কানাডা সেন্টার উত্তর আমেরিকার একটি ব্যস্ততম ও অত্যাধুনিক কনসার্ট ভেন্যু। এখানে শুধু বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফর্ম করেন। 

এ প্রসঙ্গে শাহানা কাজী বলেন, এয়ার কানাডা সেন্টারে গান গাওয়াটা ছিল আমার জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। কারণ কানাডাতে আমার আগে কখনও কোনও বাংলাদেশি কণ্ঠশিল্পী এত বড় এবং মর্যাদাপূর্ণ মঞ্চে গান করেননি। 

উল্লেখ্য, এয়ার কানাডা সেন্টারে তালিকাভুক্ত আগামী কয়েক মাসের কনসার্টগুলিতে গান গাইবেন শাকিরা, জ্যানেট জ্যাকসন, লেডি গাগা, কেটি পেরি, পিটবুল, লায়োনেল রিচি, ব্রুনো মার্স, এনরিক ইগ্লাসিয়াস, গানস এন রোজেসসহ আরো অনেকে। 

উল্লেখ্য, শাহানা কাজী এর আগে টরেন্টোর হারশী সেন্টারে অনুষ্ঠিত আরো বড় তিনটি কনসার্টে আতিফ আসলাম ছাড়াও বলিউডের নন্দিত কণ্ঠশিল্পী কুমার শানু, অলকা ইয়াগনিক, সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গে একই মঞ্চে লাইভ পারফর্ম করেছিলেন।

বিডি প্রতিদিন/১৬ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর