১৭ আগস্ট, ২০১৭ ০০:২১

ইতালিতে টাঙ্গাইল জেলা সমিতির বার্ষিক বনভোজন সম্পন্ন

এমডি রিয়াজ হোসেন, ইতালি

ইতালিতে টাঙ্গাইল জেলা সমিতির বার্ষিক বনভোজন সম্পন্ন

তিন শতাধিক রোম প্রবাসী নিয়ে পাঁচটি বাসের মাধ্যমে এ বছর ইতালিস্থ টাঙ্গাইল জেলা সমিতির বার্ষিক বনভোজন সম্পন্ন হয়েছে। গত ১৩ আগষ্ট সকালে রোমের কনকা দি ওরো থেকে রওনা হয়ে পিকনিক স্পট কামফোডোসতো এবং সান গ্রানসাসসো নামক স্থানে পৌঁছান তারা।

প্রতি বছর ইতালিস্থ টাঙ্গাইল সমিতির একাধিক বনভোজন হলেও এ বছর সবাই সম্মিলিত ভাবে বনভোজনে অংশগ্রহন করেন। বনভোজনে গানে গানে আনন্দ উল্লাসের মধ্যে মেতে ছিল সবাই। 

ইতালিস্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক টাঙ্গাইলের পৌর মেয়র জনাব জামিলুর রহমান মিরনের উদ্যোগে দীর্ঘদিন পর ঐক্যের সৃষ্টি করলেন টাঙ্গাইল প্রবাসীরা মনতেসাক্রোতে। তারই উদাহরণস্বরূপ ১৩ আগষ্ট ৩০০ জন লোকের সমাগমে সকলের সম্মিলিত প্রচেষ্টায় বনভোজনটি করা সম্ভব হলো বলেজিানিয়েছেন ইতালিস্থ টাঙ্গাইলবাসীরা।

বনভোজনের সার্বিক দিক নির্দেশনায় ছিলেন সমিতির আহবায়ক জামিলুর রহমন মিরন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি কামাল খান নজরুল, মুজিবর রহমান মুজিব, মাসুদুর রহমান সিদ্দিকী, নিতুল চন্দ্র ইমী, এমকে রহমান লিটন, মাসুদ হাসান জুয়েল, জাহিদ হোসেন করিমসহ আরো অনেকে। 

বনভোজনে নেতৃবৃন্দ বলেন, খুব শীঘ্রই টাঙ্গাইল জেলা সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে। নেতৃবৃন্দ আরো বলেন, আমাদের মধ্যে কিছু ক্রিমিনাল যারা ১৫ আগষ্ট বনভোজন করার প্রস্তাব করে আবার তারাই সমিতি নিয়ে সমালোচনায় মেতে উঠেছিলেন। আমাদের মেয়র মিরন ভাই তা করতে দেয়নি। আমরা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ঐক্যবদ্ধ বনভোজন করতে সক্ষম হয়েছি। সেই সব ষড়যন্ত্রকারীদের সাবধান করে দিচ্ছি সময় থাকতে ভাল হয়ে যান না হলে টাঙ্গাইলবাসী আপনাদের বিচার করবে।

বিডি-প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর