১৭ আগস্ট, ২০১৭ ১৪:৪৮

জাপানে কানসাই-বাংলাদেশ সোসাইটির সামার পিকনিক

মিথুন রিবেরু, টোকিও (জাপান):

জাপানে কানসাই-বাংলাদেশ সোসাইটির সামার পিকনিক

জাপানের কানছাই এলাকায় বসবাসরত বাংলাদেশিদের সংগঠন কানসাই-বাংলাদেশ সোসাইটি'র (কেবিএস) কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। 'কেবিএস' একটি অরাজনৈতিক সংগঠন। উক্ত সংগঠনের উদ্দেশ্য হলো- দেশ থেকে আগত নতুন ছাত্র এবং সোসাইটির সদস্যদের সর্বপ্রকার লিগ্যাল সহযোগিতা করা এবং বাংলাদেশের বিভিন্ন জাতীয় দিবস উদযাপন করার মাধ্যমে বিনোদন দেওয়ার ব্যবস্থা করা। 

উক্ত সংগঠনের পক্ষ থেকে গত শনিবার ১২ আগস্ট ২০১৭ জাপানের কানসাই এলাকায় অবস্থিত লেক বিওয়ার পাড়ে আয়োজন করে সামার পিকনিকের। লেক বিওয়া-র এই পিকনিকে কানসাই এলাকায় বসবাসরত ছাত্র, ব্যবসায়ী, শিক্ষক ও বিভিন্ন পেশাজীবি বাংলাদেশি অংশ গ্রহণ করেন। 

সংগঠনের কার্যকরী পরিষদে নির্বাচিত সদস্যগণ হলেন, উপদেষ্টা পদে- মো. সিরাজুল ইসলাম, মো. ইয়াসিন মিয়া, মো. মফিজুর রহমান খান, মো. আমিনুর রহমান, মো. আলতাফুল আমিন। সভাপতি হলেন- মো. নিজাম উদ্দিন, সহ-সভাপতি আজিজ আহম্মেদ ও এমডি. সায়েদুর রহমান। সাধারণ সম্পাদক হলেন সৈয়দ জাহিদুর রায়হান। সহ-সা. সম্পাদক এরশাদুল হক ও চৌধুরী আরশাদুজ্জামান সোহেল। অর্থ সম্পাদক- রফিক আজিজ, জনসংযোগ বিষয়ক সম্পাদক- রাসেল রহমান চৌধুরী। সহ-জনসংযোগ বিষয়ক সম্পাদক- গুলজার হোসাইন, শিবলী সাদিক, রেজাউল করিম। সাংস্কৃতিক সম্পাদক- খন্দকার রুমি, সমাজ সেবা সম্পাদক- মাহবুব রশীদ মিঠু। সাধারণ সদস্য- হেলাল উদ্দিন, আবুল কালাম আজাদ, রাশেদ মাহমুদ, আজিজা কাউসার, আশরাফুল আলম, অসিম কুমার সাহা, সামস সাজ্জাদ হোসেন, মেহেরুবা মনা, সালমান মাহমুদ সিদ্দিকী। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর