২২ আগস্ট, ২০১৭ ২২:১৩

'আমরা মুক্তিযোদ্ধার সন্তান'র উদ্যোগে ইতালিতে শোক দিবস পালন

এমডি রিয়াজ হোসেন, ইতালি:

'আমরা মুক্তিযোদ্ধার সন্তান'র উদ্যোগে ইতালিতে শোক দিবস পালন

মুক্তিযোদ্ধা সন্তানদের সংগঠন 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' ইতালি শাখার উদ্যোগে গত ১৮ আগষ্ট অনুষ্ঠিত হলো শোকাবহ আগস্টের স্মরণ সভা ও দোয়া মাহফিল। 

সংগঠনের সভাপতি মোজাহিদ হোসেন রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খান রিপনের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ সহ-সভাপতি কে এম লোকমান হোসেন, বিশেষ অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আলি আহাম্মদ ঢালী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কমিউনিটির প্রবীণ ব্যাক্তিত্ব লুৎফর রহমান, ইতালি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাসান ইকবাল, মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর। আরো উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা সাদেক মিয়া, মো. ইব্রাহিম মাদবর, ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি হাবীব চৌধুরী, জসিম উদ্দিন জসিম, আব্দুর রউফ ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক শোয়েব দেওয়ান, আবু তাহের, রোম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি শেখ মামুন, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

আমন্ত্রিত অতিথিবৃন্দ জাতীয় শোকাবহ আগষ্টের আলোচনায় বঙ্গবন্ধুর অবশিষ্ট পলাতক খুনিদের ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে নিয়ে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর আহ্বান জানান। এছাড়াও দেশের জন্য আত্মদানকারী মুক্তিযোদ্ধা ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর