১৮ অক্টোবর, ২০১৭ ০০:২২

১৪ দিন ধরে মালয়েশিয়ার হাসপাতালে পড়ে আছে রাজিয়ার লাশ

জহিরুল ইসলাম হিরন,মালয়েশিয়াঃ

১৪ দিন ধরে মালয়েশিয়ার হাসপাতালে পড়ে আছে রাজিয়ার লাশ

মালয়েশিয়ায় এক বাংলাদেশি মহিলার আত্মহত্যার খবর পাওয়া গেছে। তার মরদেহ আমপাং হাসপাতাল মর্গে গত ১৪ দিন ধরে পড়ে রয়েছে। রাজিয়ার পাসপোর্টের ঠিকানা ও পাসপোর্টে উল্লেখিত মোবাইলে বার বার যোগাযোগ করেও কোন অবিভাবককে না পাওয়াতেই তার লাশ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে বলে জানা গেছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, রাজিয়া আক্তার (২৩) নামে সেই নারী কুয়ালালামপুরের আমপাং এলাকার একটি এ্যাপার্টমেন্টে এ থাকতেন। গত ৩ অক্টোবর আমপাং এর ওই এ্যাপার্টমেন্টর ৮ তলা থেকে ঝাপ দেন তিনি এবং ঘটনাস্থলেই মারা যান রাজিয়া। 

খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাজিয়া আক্তার ২০৬ এসএস শাহ রোড বন্দর নারায়নগন্জের মো: সানাউল্লাহ ও সুরিয়া বেগমের মেয়ে বলে দূতাবাস সূত্রে জানা গেছে। তবে পাসপোর্টে উল্লেখিত ঠিকানা অনুযায়ি তার অবিভাবকদের পাওয়া যায়নি। রাজিয়া আক্তারের পাসপোর্ট নং : বিএল ০৮৮৯৫১০। 

মালয়েশিয়া বাংলাদেশ দূতাবাসের পার্সোনাল অফিসার আফরোজা আক্তার জানান, সব আইনি প্রক্রিয়া শেষ করার পরও মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা যাচ্ছেনা। ১৪ দিন ধরে হাসপাতাল মর্গে পড়ে রয়েছে লাশটি। পাসপোর্টের ঠিকানা ও পাসপোর্টে উল্লেখিত ০১৯৯১৩৯০৫৪৮এই মোবাইলে বার বার যোগাযোগ করেও রাজিয়া আক্তারের কোন অবিভাবককে না পাওয়াতেই তার লাশ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর