২৪ অক্টোবর, ২০১৭ ১০:৩১

বাবুলকে বাংলাদেশ সমিতির নির্বাচনে প্রার্থী ঘোষণা

এমডি রিয়াজ হোসেন, ইতালি:

বাবুলকে বাংলাদেশ সমিতির নির্বাচনে প্রার্থী ঘোষণা

আসন্ন ৩ ডিসেম্বর বাংলাদেশ সমিতির নির্বাচনে ইতালিতে বসবাসরত বৃহওর নোয়াখালী থেকে আব্দুল মজিদ বাবুলকে প্রার্থী ঘোষণা করা হয়েছে।

গত ২২ অক্টোবর রোমের সুন্দরবন রেস্টুরেন্টে এক আলোচনা সভার মাধ্যমে তরুণ সমাজ সেবক আব্দুল মজিদ বাবুলকে বৃহত্তর নোয়াখালিবাসীর সর্বাত্মক সমর্থনের মাধ্যমে সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেন। বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির প্রধান উপদেষ্টা নুরুল আবছারের সভাপতিত্বে, বৃহত্তর নোয়াখালি যুব সংঘের সভাপতি, যুবদল ইতালি শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় উপস্থিত ছিলেন ফেনী সমিতির সভাপতি, ইতালি বিএনপির আইন বিষয়ক সম্পাদক একে আজাদ, বৃহত্তর নোয়াখালি বাংকার সমিতির সভাপতি মোঃ ইব্রাহিম, বৃহত্তর নোয়াখালি বাংকার সমিতির সাধারণ সম্পাদক মাহামুদ সাগর, বিশিষ্ট বাংকার ব্যবসায়ী ও সামাজিক ব্যাক্তিত্ব সুমন মিয়া, বৃহত্তর নোয়াখালি বাংকার সমিতির আব্দুল মোমিন, আবুল আহসান মিনু, মোশারফ হোসেন।

উপস্থিত সকলে সর্বসম্মতিক্রমে আব্দুল মজিদ বাবুলকে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আহ্বান জানান। তারা বলেন বর্তমান বিশ্বে সর্বত্র তরুণ নেতৃত্বের জয় জয়কার। সুতরাং বাবুল ভাই আমাদের অঞ্চল থেকে তারুণ্যের প্রতীক হিসেবে বাংলাদেশ সমিতিতে প্রতিনিধিত্ব করুক আমরা এটাই চাই।  
মতবিনিময় সভার সভাপতি নুরুল আবছার তার বক্তব্যে আসন্ন বাংলাদেশ সমিতির নির্বাচন কমিশনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, ইতালিস্থ বাংলাদেশ কমিনিটির সকল নেতৃবৃন্দদের ঐক্যবদ্ধ করতে হলে দরকার একটি গ্রহণযোগ্য নির্বাচন। আপনারা যদি স্বচ্ছ অবাধ ও সকলের গ্রহণযোগ্য নির্বাচন করতে পারেন তবেই সম্ভব কমিউনিটির সকলকে ঐক্যবদ্ধ করা। আমরা অহংকার করে বলতে পারি আমরা ইমিগ্রেশন সংক্রান্ত কোন দালালি করতে বিদেশে আসিনি। আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী। আমরা বৃহত্তর নোয়াখালীবাসী কাজ করে অর্থ উপার্জন করি। জনগণের কাছ থেকে নিজেদের স্বার্থ হাসিল করা আমাদের কাজ না। তবে আমরা যা বলি তা করি। মনে রাখবেন যেহেতু আমাদের ছোট-ভাই মজিবুর রহমান বাবুলের নাম আপনারা প্রস্তাব করেছেন সাংগঠনিক পদের জন্য, আমাদের সকলের দায়িত্ব সকলে ঐক্যবদ্ধভাবে ভোটের মাধ্যমে জয় যুক্ত করা। প্রমাণ করতে হবে বৃহত্তর নোয়াখালীবাসী ঐক্যবদ্ধ শক্তিশালী প্রবাসী।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর