৯ ডিসেম্বর, ২০১৭ ১৩:০২

'অল ইউরোপিয়ান আদমজী বয়েজ এন্ড গার্লস স্কুল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন' গঠন

রনি মোহাম্মদ

'অল ইউরোপিয়ান আদমজী বয়েজ এন্ড গার্লস স্কুল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন' গঠন

সিদ্ধিরগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আদমজী হাই স্কুল এবং গার্লস হাই স্কুলের সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠন করা হয়েছে অল ইউরোপিয়ান আদমজী বয়েজ এন্ড গার্লস স্কুল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন।

শুক্রবার প্যারিসের গার দু নর্দে ক্যাফে প্যারিজিয়াম রেস্টুরেন্টে এই বিদ্যাপীঠের সাবেক ছাত্র-ছাত্রীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ফরহাদ হোসেনের সভাপতিত্বে এবং নাজমুল হকের পরিচালনায় সভায় ভিডিও কনফান্সের মাধ্যমে ইউরোপের বিভিন্ন দেশে থাকা সাবেক অনেক ছাত্রই অংশ নেন। এতে তারা স্মৃতিচারণ করেন এবং তুলে ধরেন বিদ্যালয়ের ফেলে আসা নানা স্মৃতি।

পরে সকলের সর্বসম্মতিতে নাজমুল হক (ফ্রান্স প্রবাসী) কে আহ্বায়ক এবং ফরিদ আহমদকে (লন্ডন প্রবাসী) যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ঠ একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক দিদার আলম (স্পেন), কামরুন নাহার সীমা (আয়ারল্যান্ড), জাহাঙ্গীর আলম (আয়ারল্যান্ড), বাহাউদ্দিন মাহমুদ (লন্ডন), সুমন রানা শেখ (জার্মান), কাঞ্চন আহমদ (ইতালি), শেখ শাহ আলম (গ্রিস), জাফর হোসাইন খান (স্কটল্যান্ড) । সদস্য হাবিবা ইনসাফ শীলা (স্পেন), আশরাফী কনা (কোরিয়া), জাকির হোসাইন খান (সৌদি আবর), ইসলাম আনোয়ার (ইতালি), মিয়া মহিউদ্দিন (ফ্রান্স), রিয়াজ খান (ফ্রান্স), আমিরুল ইসলাম (লন্ডন), শহিদ আহমদ (ইতালি), ইমান হোসাইন (লন্ডন), মুকুল হোসাইন (স্পেন) , জামিল আহমদ (লন্ডন)।

বিডি প্রতিদিন/৯ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর