Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৮ ০৮:৩৭ অনলাইন ভার্সন
ইতালিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
এমডি রিয়াজ হোসেন,ইতালী:
ইতালিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

জাতির পিতা ও বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গত ১৪ জানুয়ারি রবিবার বিকেলে বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশন ইতালির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নাপলীর একটি হল রুমে আয়োজিত বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশন ইতালির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালীয়ান আইনজীবী মিঃ অত্যাপিও নাপলি।

বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের যুগ্ম সাধারন সম্পাদক মোল্লা মনিরুজজামান মনিরের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধরন সম্পাদক লেখক কলামিষ্ট আবুল কালাম আজাদ মিঠু।

এ সময় বক্তব্য রাখেন গবেষনা ফাউন্ডেশনের সহ সভাপতি বশির আহমেদ,সাংগঠনিক সম্পাদক আব্বাস উদ্দিন খান মিলন,আন্তর্জাতিক সম্পাদক তারা মাতববর, দপ্তর সম্পাদক সৈয়দ মুকতাদির, সদস্য হাফেজ মা:আবুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন -নেপালি আওয়ামীলীগের সহ সভাপতি ফরহাদ সেপাহী ,আব্দুল লিয়াকত,যুগ্ম সম্পাদক  হুমায়ুন কবির, আসাদ সরদার,সাংগঠনিক সম্পাদক গৌছ উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা করা হয়। 

বিডিপ্রতিদিন/ ১৬ জানুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow