১৬ জানুয়ারি, ২০১৮ ২০:৪২

মালয়েশিয়ায় বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে মামলার নিন্দা ও প্রতিবাদ

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়ায় বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে মামলার নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মালয়েশিয়ার প্রবাসী সাংবাদিকদের সংগঠন "বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া"।

সোমবার স্থানীয় সময় রাত ৮টার সময় রাজধানী কুয়ালামপুরের জালান ইম্বি রসনা বিলাস রেস্টুরেন্টে এক প্রতিবাদ সভায় এ নিন্দা জানানো হয়। 

প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও যমুনা টিভি মালয়েশিয়া প্রতিনিধি আহমেদুল কবিরের সভাপতিত্বে ও সিনিয়র-যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন মালয়েশিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম হিরনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সহ-সভাপতি ও প্রবাসী দিগন্ত সম্পাদক আবুল হাসনাত, যুগ্ন-সাধারণ সম্পাদক ও প্রবাসী দিগন্ত নির্বাহী সম্পাদক কাজী আশারাফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ আরিফুজ্জামান, সিনিয়র সদস্য বাংলা টিভি সিঙ্গাপুর ও মালয়েশিয়া প্রতিনিধি গোলাম রাব্বানী রাজা, ফটো সাংবাদিক এম ফরহাদ হোসেন, মিলেনিয়াম টিভি প্রতিনিধি আলাউদ্দিন সিদ্দিকী, প্রেসক্লাব সদস্য বদিউজ্জামান শাহীন ও জাকির আহমেদ রাজু প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিক সমাজের অহংকার, বাংলাদেশের বরেণ্য সম্পাদক, লেখক ও কলামিস্ট সাংবাদিক নঈম নিজামের বিরুদ্ধে এ রকম মিথ্যা, বানোয়াট, সাজানো মামলায় তারা বিস্মিত হয়েছেন। তাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এই মামলাটি করা হয়েছে।


বিডি-প্রতিদিন/১৬ জানুয়ারি, ২০১৮/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর