Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০১৮ ১১:০৫ অনলাইন ভার্সন
যুক্তরাষ্ট্রে নিজস্ব ভবনে 'সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ'
এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

যুক্তরাষ্ট্রে নিজস্ব ভবনে 'সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ'

বঙ্গবন্ধুর প্রত্যাবর্তনের দিনকে আরও স্মরণীয় করতে নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে ‘সাউথজার্সি মেট্র আওয়ামী লীগ’র নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করা হয় গত ১০ জানুয়ারি। সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সভাপতি সিরাজুদ্দোলা ভূইয়া এবং সাধারণ সম্পাদক মো. শাহীন এ সংবাদদাতাকে বুধবার নিজস্ব ভবনে দলীয় কার্যালয় স্থাপনের তথ্যটি নিশ্চিত করেন। 

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি এবং সাবেক মহিলা, শিক্ষা ও সমাজ কল্যাণমন্ত্রী এবং সংসদীয় কমিটির সভাপতি আলহাজ ড. মোজাম্মেল হোসেন এমপি বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে আওয়ামী লীগের এই অফিসের উদ্বোধন করেন। 

উভয় নেতা প্রায় অভিন্ন ভাষায় যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের মালিকানাধীন ভবনে অফিস স্থাপন করায় সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সকল নেতাকর্মীদেরকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানান। তারা বলেন, ‘আজকের এই দিনে আটলান্টিক সিটিতে আওয়ামী লীগের অফিস উদ্বোধনের মধ্য দিয়ে ইতিহাসে মাইলফলক হয়ে রইল সাউথ জার্সির মুজিব আদর্শের সৈনিকেরা। 

সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সভাপতি সিরাজুদ্দৌলা ভূইয়া, সাধারণ সম্পাদক মো. শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল আজাদ, মিঠু, সাংগাঠনিক সম্পাদক শওকত আলী শিমুল, সহ-সভাপতি পলাশ চৌধুরী, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম খালিদের একান্ত আগ্রহে এই কার্যালয় পেল আওয়ামী লীগ।

উদ্বোধনের পরই বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের এই অবিস্মরনীয় দিনটি পালনের জন্য সংগঠনের সভাপতি সিরাজুদ্দৌলা ভূইয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। যুগ্ম সাধারণ সম্পাদক আবুল আজাদ মিঠুর সঞ্চালনায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে এই আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল আজাদ মিঠু এবং সাংগঠনিক সম্পাদক শেখ শওকত আলী শিমুল, সহ-সভাপতি পলাশ চৌধুরী, দলের কার্যকরী কমিটির সদস্য নাসরিন মুন্নী, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম খালিদ এবং হোস্ট সংগঠনের সভাপতির সহধর্মিনী শামীম আরা বেগম। শেষে ডিনারের সময় মনোজ্ঞ সংগীত পরিবেশন করেন বিশিষ্ট শিল্পী শীলা আজিজ।

বিডি-প্রতিদিন/১৮ জানুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow