২৩ জানুয়ারি, ২০১৮ ১৩:৫৮

ঢাবি সিনেট রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

ঢাবি সিনেট রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ‘গণতান্ত্রিক ঐক্য পরিষদ’ বিপুল ভোটে বিজয়ী হওয়ায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচিত সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।
উল্লেখ্য, এই প্যানেলের অন্যতম প্রার্থী এনআরবি গ্লোবাল ব্যাংকের প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান নিজাম চৌধুরী হচ্ছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম-সম্পাদক।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিনহাজ শরিফ রাসেল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মো. ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান এবং আবুল হাসিব মামুন, প্রচার সম্পাদক হাজী এনাম, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি আলহাজ্ব আ. কাদের মিয়া এবং সেক্রেটারি এটিএম মাসুদ পৃথক পৃথক বিবৃতিতে বিজয়ী নিজাম চৌধুরীসহ সকলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
গণতান্ত্রিক রীতি অনুযায়ী মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিতদের বিজয়ের এই পথ বেয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের প্রার্থীরা বিশাল বিজয় পাবে বলে বিবৃতিদাতারা আশা পোষণ করেছেন।
নিউইয়র্কের প্রবাসী এবং প্রখ্যাত রাজনীতিক নিজাম চৌধুরীর বিপুল বিজয়ের সংবাদে উল্লাস প্রকাশ করে আরো বিবৃতি দিয়েছেন ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’র সভাপতি লাবলু আনসার এবং সেক্রেটারি শহিদুল ইসলাম। বিবৃতিতে বিজয়ী প্যানেলের অন্য সকলের প্রতিও অভিনন্দন জানানো হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর