Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০৪:০৫ অনলাইন ভার্সন
মালয়েশিয়ায় খালেদার মুক্তির দাবিতে প্রতিবাদ ও গণস্বাক্ষর
মালয়েশিয়া প্রতিনিধি:
মালয়েশিয়ায় খালেদার মুক্তির দাবিতে প্রতিবাদ ও গণস্বাক্ষর

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর আয়োজন করে মালয়েশিয়া বিএনপি তামিংজায়া শাখা ।

স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় তামিংজায়ায়ার একটি রেস্টুরেন্ট এ প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয় ।

মালয়েশিয়া বিএনপি সভাপতি(প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মসূচীর উদ্ভোধন করেন। মাওঃ নুরুল আলমের পবিত্র কোরআন তেলোওয়াত,তামিংজায়া বিএনপি সাধারন সম্পাদক আবু সালেহ মোহাম্মদ  মারুফ এর সঞ্চালনায় ও তামিংজায়া বিএনপি সভাপতি মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাহ উদ্দিন,বিএনপি নেতা আনোয়ার পারভেজ ও ছাত্রনেতা ওয়াহিদ সোহান ।

তামিংজায়া  বিএনপি সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া বক্তৃতা পর্বে আরো বক্তব্য রাখেন তামিংজায়া বিএনপি উপদেষ্টা শাহ আলী,আনিসুর রহ্মান,সহ-সভাপতি মোঃ মনির, মো. বাসেদ,সাংগঠনিক সম্পাদক আকবর খান,প্রচার সম্পাদক মোঃ মনির প্রমূখ ।

এসময় আরো উপস্থিত  ছিলেন,বিএনপি নেতা মোহাম্মদ রিয়াজ,গোলাম সারোয়ার,মোঃ শাকিল,তামিংজায়া বিএনপির  সহ-সভাপতি মোঃ বাবুল হোসেন,শাজাহান,শাজালাল মোল্লা,মোঃ সহেল,সহ-সাংগঠনিক মোঃ ইয়াছিন,শাহ আলী,সহ-প্রচার সম্পাদক মোঃ মুন্না সহ বিপুল সংখ্যাক প্রবাসীরা।

অনুষ্ঠানে বিএনপি কেন্দ্র ঘোষিত গণস্বাক্ষর কর্মসূচীতে প্রায় তিনশতাধিক লোক তাদের নিজের স্বাক্ষর করে।

বিডিপ্রতিদিন/ ১৯ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

up-arrow