শিরোনাম
২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:০৫

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মালয়েশিয়ায় গণস্বাক্ষর

জহিরুল ইসলাম, মালয়েশিয়া

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মালয়েশিয়ায় গণস্বাক্ষর

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের বিরুদ্ধে প্রতিবাদে সভা ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছে মালয়েশিয়া বিএনপি চৌকিট জালানপুত্রা শাখা। বৃহস্পতিবার সন্ধ্যায় চৌকিটের একটি রেস্টুরেন্টে এ প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়। 

প্রধান অতিথি হিসেবে এই কর্মসূচির উদ্বোধন করেন মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) শহীদ উল্লাহ শহীদ।

চৌকিট জালানপুত্রা শাখা বিএনপির সভাপতি মো. আমজাদুল ইসলাম রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া কেন্দ্রীয় বিএনপি সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাহ উদ্দিন ও সহ-সাধারণ সম্পাদক মো. মিন্টু সরকার।

জালানপুত্রা শাখা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাবুল হোসেনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন পুচং তামান মাস বিএনপি সাধারণ সম্পাদক মো. মোবারক কারী, তামিনজায়া বিএনপি সভাপতি মো. আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ মারুফ, সুবাংজায়া বিএনপি সভাপতি ইমন হাসান, মালয়েশিয়া ছাত্রদল নেতা মোশারফ হোসেন প্রমুখ। এছাড়া কারী গোলাম মোস্তাফার পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর, শফিকুর রহমান, আক্তার হোসেন তামিংজায়া বিএনপির সহ-সভাপতি মো. বাবুল হোসেন, শাজাহান, শাজালাল মোল্লা, মো. সহেল, সহ-সাংগঠনিক মো. ইয়াছিন, শাহ আলী, সহ-প্রচার সম্পাদক মো. মুন্নাসহ বিপুল সংখ্যাক প্রবাসী। 

বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি ২০১৮/আব্দুল্লাহ সিফাত তাফসীর‌/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর