শিরোনাম
১৭ মার্চ, ২০১৮ ১৫:২০

'অপ্রতিরোধ্য গতীতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ'

অনলাইন ডেস্ক

'অপ্রতিরোধ্য গতীতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ'

অপ্রতিরোধ্য গতীতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। স্বাধীনতার এ মাসেই বাংলাদেশ নিম্ন মধ্যবিত্ত আয়ের দেশে উন্নিত হচ্ছে। শুক্রবার যুক্তরাষ্ট্রের সানসাইন ষ্টেট নামে খ্যাত ফ্লোরিডার ওয়েষ্ট পাম বীচস্থ রামাদা হোটেল বলরুমে অনুষ্ঠিত ২৫তম এশিয়ান ট্রেড ফুড এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর এ কথা বলেন। 

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ২৫তম সম্মেলনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ এমরান, এম রহমান জহির, আরিফ আহমদ আশরাফ, আবদুল ওয়াহেদ মাহফুজ, চেয়ারম্যান মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক তামান্না আশরাফ ও ফোবানা এক্সিকিউটিভ কমিটির প্রাক্তন চেয়ারম্যান আজাদুল হক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কনভেনার গোলাম মোস্তফা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঢাকা হোমের বেলায়েত হোসেন, এনটিভি প্রতিনিধি আবীর আলমগীর সহ আরো অনেকে।

আসাদুজ্জামনা নুর বলেন, আমাদের অনেক সমস্যা আছে। সন্ত্রাস জঙ্গিবাদ দুর্নীতি রাজনৈতিক মতভেদ অনেক কিছুই আমাদের সমাজে রয়েছে। কিন্তু তারপরেও ষোল কোটি বাংলাদেশের মানুষের পরিশ্রমে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। 

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের সানসাইন ষ্টেট নামে খ্যাত ফ্লোরিডার ওয়েষ্ট পামবীচ শহরের সাউথ ফ্লোরিডা ফেয়ারগ্রাউন্ডস এক্সপো সেন্টারে শুরু হচ্ছে এশিয়ান ট্রেড ফুড এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের ২৫তম আসর। বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডা আয়োজিত ১৭ ও ১৮ মার্চ শনিবার ও রবিবার দুদিনব্যাপী এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মন্ত্রী উপস্থিত থাকবেন।

এশিয়ান ট্রেড ফুড এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের ২৫তম আসরকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় একই শহরের রামাদা হোটেল বলরুমে অনুষ্ঠিত হয় ডিনার অনুষ্ঠান। অনুষ্ঠানের অতিথি স্পন্সর ও কলাকুশলীদের সম্মানে আয়োজিত এই ডিনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর। এছাড়াও সম্মেলনের কর্মকর্তা, শিল্পী কলাকুশলী সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় নেতৃবৃন্দ ডিনারে অংশ্রহন করেন। 


বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর