১৮ মার্চ, ২০১৮ ০৮:১৭

সাতকানিয়া পৌর মেয়রকে মদিনায় সংবর্ধনা

সৌদি আরব প্রতিনিধি:

সাতকানিয়া পৌর মেয়রকে মদিনায় সংবর্ধনা

সাতকানিয়া পৌর মেয়র আলহাজ্ব যোবায়ের আহমেদকে মদিনায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মদিনার স্থানীয় একটি হোটেলের হলরুমে বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি হাসেম সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌর মেয়র আলহাজ্ব যোবায়ের আহমেদ।

আওয়ামী ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিন্টু ও স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মদিনা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিয়াজুর রহমান খান নোমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সহ সভাপতি রফিকুল ইসলাম, মদিনা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ তালুকদার, সহ সভাপতি কাজী শাহেদ ও ফাউন্ডেশনের সহ সভাপতি ফরিদুল আলম।

অনুষ্ঠানে বক্তারা পৌর মেয়র যোবায়ের আহমেদের ভূয়সী প্রশংসা করেন। একজন সাদা মনের মানুষ হিসাবে সাতকানিয়া এলাকায় তার কর্মকান্ড এলাকাকে একটি ভিন্ন মাত্রা এনে দেয়ায় সকলেই তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবর্ধিত অতিথির বক্তৃতায় মেয়র যোবায়ের বলেন, দেশকে স্বনির্ভর ও গণতন্ত্রকে সুসংহত করার জন্য জাতীয় ঐক্যের বিকল্প নাই। আমাদের সকলকেই আমাদের নিজস্ব অবস্থান থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে। রাজনৈতিক মত পার্থক্য থাকবে কিন্তু আমাদের মূল উদ্যেশ্য থাকবে দেশ ও স্বাধীনতার চেতনাকে সমুন্নত করা। আর তবেই আমরা একটা শক্তিশালী জাতি হিসাবে নিজেদের অবস্থান তৈরী করতে পারব।


বিডি প্রতিদিন/১৮ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর