Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১০:৪০ অনলাইন ভার্সন
মুজিবনগর দিবস উপলক্ষে নিউইয়র্কে আওয়ামী লীগের সভা
এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :
মুজিবনগর দিবস উপলক্ষে নিউইয়র্কে আওয়ামী লীগের সভা
bd-pratidin

মুজিবনগর দিবস উপলক্ষে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সমাবেশ থেকে সামনের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন জোটকে পুনরায় বিপুল বিজয় প্রদানে নিজ নিজ অবস্থান থেকে কাজের সংকল্প ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

১৬ এপ্রিল সোমবার রাতে জ্যাকসন হাইটসে ঢাকা গার্ডেন রেস্টুরেন্টের এ আলোচনা-সমাবেশে সভাপতিত্ব করেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরল আমিন বাবু।

আলোচনায় অংশগ্রহণকারী নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি মোর্শেদা জামান এবং হাজী আব্দুল কাদের মিয়া, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক শিবলু এবং সুমন মাহমুদ, উপদেষ্টা আব্দুল হাই জিয়া ও সাহাবউদ্দিন।
সভাপতির সমাপনী বক্তব্যে জাকারিয়া চৌধুরী বলেন, ‘দেশ এবং প্রবাসে ঘাপটি মেরে থাকা রাজাকার-শিবিরের এজেন্টরা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।’
‘আসছে জাতীয় নির্বাচনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আহ্বানে সাড়া দিয়ে সকলকে নিজ নিজ এলাকায় নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে হবে। যারা দেশে যেতে পারবেন না, তাদেরক টেলিফোন, স্কাইপে যোগাযোগ রক্ষার পাশাপাশি নির্বাচনী প্রচারণায় তহবিল প্রেরণ করতে হবে। বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আরেকবার প্রধানমন্ত্রী রাখতেই হবে’-উল্লেখ করেন জাকারিয়া।
ঐতিহাসিক ১৭ এপ্রিলের প্রেক্ষাপট নিয়ে সকলে আলোচনা করেন এবং একাত্তরের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।
আসছে ৪ মে ফ্লোরিডায় বঙ্গবন্ধু স্যাটেলাইটের উৎক্ষেপন সমাবেশে অংশগ্রহণের আহ্বানও জানানো হয় এ অনুষ্ঠান থেকে।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow