Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৮ ০০:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ এপ্রিল, ২০১৮ ১০:১১
সৌদি আরবে অগ্নিকাণ্ডে ৬ বাংলাদেশির মৃত্যু
মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব:
সৌদি আরবে অগ্নিকাণ্ডে ৬ বাংলাদেশির মৃত্যু
প্রতীকী ছবি

সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় অগ্নিকাণ্ডে ৬ প্রবাসী বাংলাদেশী নিহত ও একজন আহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চৌদ্দগ্রামের বসন্তপুর গ্রামের মরহুম আবদুল হকের ছেলে দুই সহদোয় এমরানুল হক সোহেল (৩৪), ইমামুল হক মুন্না (২২)ও গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সোহেল (৩০)। লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার করইতোলা বাজার সংলগ্ন চর লরেঞ্চ গ্রামের নেছার আহম্মদের ছেলে জসিম উদ্দিন (২৬) এবং তার ছোট ভাইয়ের নাম মো. ইব্রাহিম (২৩), ফেনির বিরিন্চি এলাকার ইলিয়াছ মেম্বার বাড়ির রফিকুল ইসলামের ছেলে মহিউদ্দিন রাশেদ (৩৫)।

নিহতদের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম ।

নিহতদের লাশ জ্বলে যাওয়ায় তাদের ডিএনএ টেষ্ট করে পরিচয় নিশ্চিত করা হবে বলে জানান রিয়াদ দূতাবাস শ্রম কর্মকর্তা সরওয়ার আলম।

সৌদি আরবের হাইল থেকে বিডি কোম্পানির এজেন্ট আজিজ উল্লাহ সেলিম জানান, জেলার হোলাইফা শহর এলাকায় চাকরি করতো এমরানুল হক, মুন্না ও সোহেলসহ ৭ জন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতের খাবার রান্না ও খাওয়া শেষে একই রুমে সাত বাংলাদেশি ঘুমিয়ে পড়েন। হঠাৎ একজন বুধবার রাতে রুমের বারান্দায় সিগারেট খেয়ে ফেলে দেয়। সিগারেটের গোড়ালির আগুন থেকে তা ইলেকট্রনিক শটসার্কিট হয়ে পুরো রুমে ছড়িয়ে পড়ে। এরমধ্যে চৌদ্দগ্রামের দুই সহোদয়সহ ৩ জন, নোয়াখালীর দুইজন ও ফেনীর একজন নিহত হন। গুরুতর আহত একজনকে হাইল কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি প্রতিদিন/১৯ এপ্রিল ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow