১৯ এপ্রিল, ২০১৮ ০৯:৪৭

আবারও ‘রিয়েল এস্টেট সেলসপার্সন অ্যাওয়ার্ড’ পেলেন মোর্শেদা জামান

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

আবারও ‘রিয়েল এস্টেট সেলসপার্সন অ্যাওয়ার্ড’ পেলেন মোর্শেদা জামান

হুসাম কুতুবের কাছে থেকে অ্যাওয়ার্ড নিচ্ছেন মোর্শেদা জামান। ছবি-এনআরবি নিউজ।

নিউইয়র্কের লাইসেন্সড সেলসপার্সন মোর্শেদা জামান জাতীয়ভিত্তিক রিয়েল এস্টেট ফার্ম ‘গাইডেন্স রিয়েল্টি হোমস ও গাইডেন্স রেসিডেন্সিয়াল’র বছরের শ্রেষ্ঠ ‘সেলসপার্সন অ্যাওয়ার্ড’ পেয়েছেন। এর আগে মোর্শেদা নিউইয়র্ক অঞ্চলের সেরা এজেন্ট হিসেবে টানা ৩ বার পুরস্কৃত হয়েছেন। 

এছাড়া, গত জানুয়ারি মাসে নিউইয়র্কের সর্বোচ্চ বিক্রেতা হিসাবে গাইডেন্স রিয়েল্টি হোমসের সর্বোচ্চ পুরস্কার ‘চেয়ারম্যান্স ক্লাব অ্যাওয়ার্ড’ পান মোর্শেদা।

এই ‘রিয়েল এস্টেট সেলস এচিভমেন্ট অ্যাওয়ার্ড’ সিরিমনি অনুষ্ঠিত হয় মেক্সিকোর ক্যানকুন সিটিতে। মোর্শেদা জামানের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন ‘গাইডেন্স রিয়েল্টি হোমস’র প্রেসিডেন্ট হুসাম কুতুব। এসময় উপস্থিত ছিলেন গাইডেন্স রেসিডেন্সিয়ালের প্রেসিডেন্ট ও সিইও খালেদ এল সাইদসহ  কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে শতাধিক অতিথি ও রিয়েল এস্টেট সেলসপার্সন যোগ দেন। এটা ছিল গাইডেন্স রিয়েল্টি হোমসের চার দিনব্যাপী সেলস সম্মেলনী।

জাতীয়ভিত্তিক এই অ্যাওয়ার্ড প্রদানের সময় কোম্পানির প্রেসিডেন্ট হুসাম  কুতুব বলেন, দিনে দিনে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটি বড় হচ্ছে। এখানে রিয়েল এস্টেট ব্যবসাও সমৃদ্ধ হবে। আমাদের কোম্পানিও দিন দিন বড় হচ্ছে।’ 

তিনি উল্লেখ করেন, ‘নিউইয়র্কের অফিস ২০১৬ ও ২০১৭ সালে শতভাগ লক্ষ্য অর্জন করেছে। এজন্য আমি অত্যন্ত খুশি।
 
অনুষ্ঠানে তিনি গাইডেন্স রিয়েল্টি হোমসের বাড়ি কেনার বিভিন্ন ইসলামিক শরিয়তি ঋণ সুবিধার কথা তুলে ধরেন।

জামালপুরের মেয়ে এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোর্শেদা জামান তার এই কৃতিত্ব প্রসঙ্গে বলেন, ‘আমি যেটুকু সাফল্য অর্জন করেছি তার ভাগিদার এখানকার গণমাধ্যম ও বাংলাদেশি কমিউনিটি। কারণ তাদের আন্তরিক সহযোগিতা ও আস্থা লাভে সক্ষম হয়েছি বলেই ব্যবসা প্রসারিত হচ্ছে। তবে ব্যবসায় সফল হতে হলে সততাও বজায় রাখতে হবে। আমি এটা সবসময় মেনে চলেছি।’

বিডি প্রতিদিন/১৯ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর