১৯ এপ্রিল, ২০১৮ ১৯:১১

চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কাছে জিম্মি সৌদি আরব প্রবাসীর আবেদন

সৌদি আরব প্রতিনিধি :

চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কাছে জিম্মি সৌদি আরব প্রবাসীর আবেদন

সৌদি আরব প্রবাসী নূরুল ইসলামের কাছে ৩ লাখ টাকা চাঁদার দাবিতে তার পরিবারের উপর শারিরীক ও মানষিক নির্যাতনের অভিযোগ এনে মুক্তির জন্য মহা-পুলিশ পরিদর্শক ঢাকার বরাবরে আবেদন করেছেন তিনি। 

রিয়াদ বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব মোহাম্মদ বশিরের মাধ্যমে এ আবেদন করেন ( আবেদন নং ১১৪৮৩৭৭)। 

সৌদি আরব প্রবাসী কুমিল্লা জেলার তিতাস উপজেলার গৌরিপুর ইউনিয়নের জিয়ার কান্দি গ্রামের মূত খোরশেদ আলমের ছেলে নুরুল ইসলাম অভিযোগ করে বলেন, একই উপজেলার মো. মফিজ উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম ও শহিদুল ইসলামের ছেলে শাহ আলম, নূরে আলম, আলম, শরিফ ৩ লাখ টাকা চাঁদার দাবিতে বিভিন্ন ধরনের হুমকি ধামকি ও তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করেছেন। 

তাদের নির্যাতনে অতিষ্ঠ হয়ে নুরুল ইসলামের স্ত্রী মা-বোন নিয়ে স্হানীয় মনির চেয়ারম্যানের কাছে আশ্রয় নেয়। বর্তমানে মনির চেয়ারম্যান মারা যাওয়ায় সন্ত্রাসীরা আবারও নানা রকমের হুমকি দিচ্ছে।

সন্ত্রাসীরা তার বাড়িতে আগুন দিয়ে তার পরিবারকে কেটে নদীতে ফেলে মাছের আহার হিসেবে ব্যবহার করবে বলে হুমকি দিচ্ছে। প্রভাসী নুরুল ইসলামকে দেশে না যেতে নানা রকমের হুমকি ধামকিও দিচ্ছে। 

বর্তমানে নুরুল ইসলামের পরিবার সন্ত্রাসী চাঁদাবাজদের হুমকিতে নিরাপত্তা হীনতায় ভুগছেন। তিনি এর প্রতিকার চেয়ে বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শকসহ সরকারের সংশ্লিষ্ট সকলের কাছে তাদের বিচার দাবি করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর