২১ এপ্রিল, ২০১৮ ১১:০০

ইতালিতে জাতীয় ক্রীড়া সংস্থার বর্ধিত সভা

এমডি রিয়াজ হোসেন, ইতালি

ইতালিতে জাতীয় ক্রীড়া সংস্থার বর্ধিত সভা

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ এপ্রিল সন্ধ্যায় রোমের তরপিনাতারা একটি হল রুমে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালির সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য নুরুজ্জামান লাকী ও মো: সেলিম।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আবু তাহের, অলি উদ্দিন শামীম, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান, সহকারী পরিচালক মুহিব হাসান এবং মিডিয়া পরিচালক সাংবাদিক রিয়াজ হোসেন, সদস্য আতিয়া রসূল কিটন, সাইফুল ইসলাম, মিজো, ফুটবল খেলোয়ার আলীসহ কমিউনিটির ক্রীড়া প্রেমিক ব্যক্তিবর্গ।
সভার শুরুতে জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির সাবেক সভাপতি পরাণ কৃষ্ণ সাহা ও উপদেষ্টা মোজাম্মেল হক পাটোয়ারীর স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মাঝি তার বক্তব্যে বলেন, সংগঠনকে আরো ভাল ভাবে সাজাতে হলে ১ বছর মেয়াদ বাড়ানোর দাবি জানান। উপস্থিত এই প্রস্তাবে সম্মতি দিয়ে বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ আরো এক বছর বাড়ানো হয়। এসময় সাধারণ সম্পাদক আব্দুর রশিদ আগামী লিডো মন্ডিয়াল খেলা এবং প্রয়াত পরান শাহা টুর্নামেন্টে সকলের সব ধরনের সহযোগীতা কামনা করেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর