Bangladesh Pratidin

ফোকাস

  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৮ ১০:৩৯ অনলাইন ভার্সন
কানাডায় বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশনের পহেলা বৈশাখ উদযাপন
অনলাইন ডেস্ক
কানাডায় বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশনের পহেলা বৈশাখ উদযাপন

গত রবিবার দিনব্যাপী উদযাপিত হলো বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশন অফ কানাডা'র বর্ষবরণ অনুষ্ঠান!
ছোটদের ছবি আঁকা এবং ছড়া, কবিতা, গান আর নৃত্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এতে  অংশগ্রহণ করেছে দূর্জয়, ফিওনা, ঝুমা, প্রান্তি, অর্ঘ্য, এমা, ভিক্টোরিয়া, অলিন্দ, প্রাপ্তি, রাশা ও ঐশী। নৃত্য পরিবেশন করেছে এ্যানি এবং ইশা। আর ছোটদের অনুষ্ঠান অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপনা করছে আন্দ্রিয়া চাকমা!
এরপর সংগঠনের প্রেসিডেন্ট নিখিল লাভলু-র স্বাগত সম্ভাষণ এর মাধ্যমে শুরু হয় বড়দের অনুষ্ঠান সমবেত কন্ঠে এসো হে বৈশাখ গান দিয়ে। পরপর কয়েকটি কোরাস গানের পর শুরু হয় একক সংগীত পরিবেশনা।
পরিবেশন করেন সূচনা বৈশাখী বড়ুয়া, মোনালিসা বড়ুয়া চৌধূরী, শ্রাবণী বড়ুয়া শীলা, রত্না বড়ুয়া, তাপস বড়ুয়া, শুভ তালুকদার এবং বনফুল বড়ুয়া বাবু। কোরাস এ অংশগ্রহণ করেছেন উপরোক্ত শিল্পীবৃন্দের সাথে যথাক্রমে শম্পা বড়ুয়া, মৌসুমী বড়ুয়া চৌধূরী, মীনা চাকমা, শুকলা বড়ুয়া, তনিমা বড়ুয়া, অসিত বড়ুয়া, লিটন বড়ুয়া এবং ড. মৃণ্ময় বড়ুয়া প্রমুখ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশন অফ কানাডার প্রধান উপদেষ্টা, ওয়েস্টার্ন বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট এবং উপাচার্য ড. অমিত চাকমা। অনুষ্ঠান শেষে সবাইকে ধন্যবাদ জানান সংগঠনের জেনারেল সেক্রেটারী মিঃ অভিজিৎ বড়ুয়া।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow