২৪ এপ্রিল, ২০১৮ ১০:৪২

ইতালী প্রবাসী আবু সাইদ খানের গল্প অবলম্বনে বাংলা ছায়াছবি

ইতালী প্রতিনিধি:

ইতালী প্রবাসী আবু সাইদ খানের গল্প অবলম্বনে বাংলা ছায়াছবি

ইতালী প্রবাসী কবি ও গীতিকার আবু সাইদ খানের গল্প অবলম্বনে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ বাংলা ছায়াছবি “জয় নগরের জমিদার”। খুব শিগগিরই রোমের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ছবিটি।

স্থানীয় সময় গত রবিবার সন্ধ্যায় রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ সুন্দরবন রেষ্টুরেন্টের হলরুমে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে আবু সাঈদ খান এ কথা জানান। তিনি বলেন বর্তমান সময়ের আলোচিত বিষয় নারী অধিকার ও নারী নেতৃত্ব নিয়ে রচিত গল্পের ছায়াছবি “জয় নগরের জমিদার” সম্পূর্ণ সামাজিক এবং স্বপরিবারে উপভোগ করার মত একটি সিনেমা। 

এম শাখাওয়াত হোসেন পরিচালিত এ সিনেমায় আবু সাঈদ খান নাম ভূমিকায় অভিনয় করেছেন। তিনি বলেন, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তিনি আশা প্রকাশ করেন ভবিষ্যতে সমাজের  বিভিন্ন অসংগতি নিয়ে আরো বিনোদনধর্মী ছায়াছবি তৈরি করা হবে। 

সাংবাদিকদের প্রশ্নের এক জবাবে তিনি বলেন আমি দীর্ঘদিন আপনাদের সাথে রোম তথা ইতালীতে বসবাস করেছি। ভবিষ্যতে প্রবাসীদের জীবনযাত্রা নিয়ে গল্পাবলম্বনে সিনেমা তৈরী করব। এ সময় কমিউনিটি ব্যক্তিত্ব আঃ রশিদ,আবু তাহের,নয়না আহমেদ, সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক রিয়াজ হোসেন, সাংবাদিক খান রিপন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর