Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ মে, ২০১৮ ১১:২৫ অনলাইন ভার্সন
হেলাল খানের সাথে যুক্তরাষ্ট্র বিএনপির মতবিনিময়
এনআরবি নিউজ, নিউইয়র্ক
হেলাল খানের সাথে যুক্তরাষ্ট্র বিএনপির মতবিনিময়
bd-pratidin

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং জাসাস সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খানের সাথে মতবিনিময় করেছেন যুক্তরাষ্ট্র বিএনপি ও জাসাস নেতৃবৃন্দ।  রবিবার রাতে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে একটি পার্টি হলে আয়োজিত সেই সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি আবু তাহের।  পরিচালনা করেন সেক্রেটারি কাওসার আহমেদ। 

নেতৃবৃন্দের মধ্যে ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির নেতা গিয়াস আহমেদ, মোস্তফা কামাল পাশা বাবুল, আলহাজ্ব বাবরউদ্দিন, মাহফুজুল মাওলা নান্নু, এম এ বাতিন, জাহাঙ্গির সোহরাওয়ার্দি, আনোয়ার হোসেন, খলকুর রহমান, শেখ হায়দার আলী, আনোয়ার হোসেন, উবায়েদউল্লাহ, মনসুর আহমেদ শাওন, জাসাসের এলিজা আক্তার মুক্তা, মেহেরুন্নেসা কণক, নাজিম চৌধুরী রিংকু, সিদ্দিক হোসেন রুবেল, তারেক আহমদ এবং ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি। 

সভায় কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্তর্জাতিক অঙ্গনে লবিং জোরদার করা ছাড়াও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া ও ইফতার মাহফিলের পরিকল্পনা নেয়া হয়। 

প্রবাসের নেতৃবৃন্দ বলেন, আমরা বিএনপির রাজনৈতিক কর্মসূচির সমর্থনে সোচ্চার রয়েছি।  তবে সাংগঠনিক কর্মকাণ্ড আরও জোরদার করা সম্ভব, যদি যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি আসে।  কমিটি না থাকায় কেউই আন্তরিকতার সাথে দায়িত্ব পালনে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। 

এর আগে গত বৃহস্পতিবার হেলাল খানকে জেএফকে এয়ারপোর্টে স্বাগত জানান যুক্তরাষ্ট্র জাসাস এবং অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা। 

বিডি প্রতিদিন১৫ মে, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow