Bangladesh Pratidin

প্রকাশ : ২২ মে, ২০১৮ ১৮:৩১ অনলাইন ভার্সন
রোমে নোয়াখালী বাংকার সমিতির ইফতার মাহফিল
ইতালি প্রতিনিধি:
রোমে নোয়াখালী বাংকার সমিতির ইফতার মাহফিল

ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্যদিয়ে ইতালিতে বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ইফতার ও দোয়া মাহফিল। সংগঠনের সভাপতি মো. ইব্রাহীম, সাধারণ সম্পাদক সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক সিরাজুল হক জামালের আমন্ত্রণে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগ, বিএনপি, বাংলাদেশ সমিতি, বৃহত্তর নোয়াখালী সমিতি, বৃহত্তর চট্টগ্রাম সমিতি, বৃহত্তর কুমিল্লা সমিতি, বাংলাদেশ বাংকার সমিতি রোম, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালি, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি, বেগমগঞ্জ ওয়েল ফেয়ার সমিতি, নোয়াখালী জেলা সমিতি, ফেনী জেলা সমিতি,  ইউরো সেনবাগ সমিতি ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। 

এছাড়াও উপস্থিত ছিলেন বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির উপদেষ্টা ওমর ফারুক, মিয়া সিদ্দিক, জহিরুল হক (আরমি), এ.কে. আজাদ, স্থায়ী সদস্য আলহাজ্ব আব্দুল ওয়াহাব, রহমত উল্লাহ মহসিন, খোরশেদ আলম, সমন্বয়কারী আলমগীর কবির, আব্দুল মজিদ বাবুল, মোশারফ হোসেন আরজু, সহ-সভাপতি আবুল এহসান মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন। ইফতার মাহফিলে ইতালি প্রবাসী ও বিশ্ব মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয়।

বিডি প্রতিদিন/২২ মে ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow