২৩ মে, ২০১৮ ১১:৪৪

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিলে সাংবাদিকদের ঐক্য কামনা

এনআরবি নিউজ, নিউইয়র্ক :

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিলে সাংবাদিকদের ঐক্য কামনা

পেশাদারিত্ব অটুট রেখে প্রবাসী সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বানে অনুষ্ঠিত হলো ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’র ইফতার মাহফিল। কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে গত সোমবার নিউইয়র্ক সিটির কুইন্সে এরোমা রেস্টুরেন্টের এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও নঈম নিজাম।

প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা পর্বের সঞ্চালনা করেন সেক্রেটারি শহিদুল ইসলাম। 

অতিথি ছিলেন এটিএন বাংলা, এটিএন নিউজ এবং এনটিভির উত্তর আমেরিকার প্রধান নির্বাহী সাঈদ হোসেন, সাপ্তাহিক বর্ণমালার সম্পাদক ও একাত্তর টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি মাহফুজুর রহমান, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, যুক্তরাষ্ট্র বিএনপির অন্যতম যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আকতার হোসেন বাদল, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি ও আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল কাদের মিয়া, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান, মুক্তিযোদ্ধা রেজাউল বারি এবং মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু, শো টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম, জেবিবিএর নেতা আবুল ফজল দিদারুল ইসলাম, নিউইয়র্কস্থ সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির প্রেসিডেন্ট আলহাজ্ব জাফরউল্লাহ, রাজধানী ঢাকার সূত্রাপুরের শর্ষিনা দরবার শরিফের মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিক। 

এছাড়াও ছিলেন ভয়েস অব আমেরিকার নিউইয়র্ক প্রতিনিধি ও প্রেসক্লাবের অন্যতম নির্বাচন কমিশনার আকবর হায়দার কিরণ, এনটিভি ইউএস’র বার্তা প্রধান আবির আলমগীর এবং পুলক মাহমুদ, সাপ্তাহিক ঠিকানার বিশেষ সংবাদদাতা মিসবাহউদ্দিন, সাংবাদিক রাজিব আহমেদ, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সেক্রেটারি এ টি এম মাসুদ, মহানগর আওয়ামী লীগের নেতা এটিএম রানা, সাংবাদিক তুহিন চৌধুরী, শহীদুল্লাহ কায়সার।

প্রেসক্লাবের কর্মকর্তাগণের মধ্যে ছিলেন সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলী, নির্বাহী সদস্য নিহার সিদ্দিকী, কানু দত্ত এবং আজিমউদ্দিন অভি। সাধারণ সদস্যগণের মধ্যে ছিলেন সাজ্জাদ হোসেন, ফারহানা চৌধুরী, আজাদ লিটু প্রমুখ। 

মাহফিল পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ। শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় মাওলানা সাইফুল্লাহ সিদ্দিকীর নেতৃত্বে। এ সময় ক্লাবের সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলীর আরোগ্যে দোয়া করা হয়।

বিডি-প্রতিদিন/২৩ মে, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর