২৮ মে, ২০১৮ ০১:৩৫

কাতারে শ্রমিক লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আমিনুল ইসলাম,কাতার প্রতিনিধিঃ

কাতারে শ্রমিক লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র রমজানে কাতারের সানাইয়ায় আলমানা কোম্পানির ক্যাম্পে শ্রমিকদের নিয়ে ইফতার মাহফিল করেছে জাতীয় শ্রমিক লীগ কাতার শাখা।

সংগঠনের সভাপতি তাজুল ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠানটির যৌথ সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আরিফুর রহমান খান ও তাজুল ইসলাম তাজ।

বাংলাদেশ কমিউনিটির ও রাজনৈতিক সংগঠনের বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের ও কাতার শ্রমিক লীগের উপদেষ্ঠা আব্দুল মুমিন চৌধুরী, উপদেষ্টা মান্না আহমেদ জায়গীরদার,কাতার আওয়ামীলীগেরর সিনিয়র সহ সভাপতি মাহাবুব উল আলম,আবেদুর রহমান ফারুক,কাতার যুবলীগের সভাপতি জাকির হোসেন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, ইঞ্জিঃ আব্দুল ওয়াদুদ,খসরু মিয়া পংকি,তারেক আহমেদ চৌধুরী,আসিদ আলী, আব্দুল হান্না পান্না,নিয়ামত হোসেন,এরশাদ আলী,কাতার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ফুল,কাক সুপার স্টারের ভাইস চেয়ারম্যান আফজাল মজুমদার, ম্যানেজার খালেদ আহমেদ, মারুফ আহমেদ, পরিচালক দেলোয়ার হোসেন বকস্,সভাপতি সুমন আহমেদ,শেখ আমিনুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ,সাংগঠনিক সম্পাদক আল আমিন সেন্টু, প্রচার সম্পাদক এনামুল ইসলাম এনাম, আয়োজক কমিটির মধ্যে শ্রমিক লীগের উপস্থিত ছিলেন আবুল হাসান,জুবায়ের খান, ফখরুল ইসলাম,গৌছ উদ্দিন,সোহেল আহমদ,তোফায়েল আহমদ মুর্শেদ, হেলাল উদ্দিন,হানিফ,শাহাজান  মারুফ,সাঈদ,মিজান,রাসেল,তাওহীদ, ফুরকান মিয়া প্রমুখ।

সংগঠনের সভাপতি তাজুল ওয়াহিদ জানান, মরুর বুকে মে মাসে অভিজাত হোটেলে না করে শ্রমিকদের সাথে ইফতারে আয়োজন করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে এবং অনুষ্ঠান সফল করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছে সবাইকে তিনি ধন্যবাদ জানান। পরে বিশ্ব মুসলিম উম্মাহর সুখ শান্তি ও প্রবাসী শ্রমীকদের সার্বিক সাফল্য কামনা করে দোয়া করা হয়।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর