২০ জুন, ২০১৮ ১১:২০

রিয়াদে সাংবাদিকদের সম্মানে গোপালগঞ্জ ঐক্য ফোরামের নৈশ্যভোজ

সৌদি আরব প্রতিনিধি

রিয়াদে সাংবাদিকদের সম্মানে গোপালগঞ্জ ঐক্য ফোরামের নৈশ্যভোজ

রিয়াদে বসবাসরত বাংলাদেশি বিভিন্ন প্রিন্ট,  ইলেকট্রনিক ও অনলাইনের সাংবাদিকদের সম্মানে নৈশ্যভোজের আয়োজন করেছে প্রবাসী গোপালগঞ্জ ঐক্য ফোরাম রিয়াদ শাখা।

মঙ্গলবার রাতে রিয়াদের একটি রেস্টুরেন্টের হল রুমে নৈশ্যভোজ পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আরকান শরীফ।

প্রবাসী গোপালগঞ্জ ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক আল আমিন সজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফ্রেন্ডস অব বাংলাদেশ রিয়াদের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মহিউদ্দিন। প্রধান বক্তা ছিলেন, ফ্রেন্ডস অব বাংলাদেশ রিয়াদের সহ-সভাপতি আব্দুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, প্রবাসী গোপালগঞ্জ ঐক্য ফোরামের শেখ হাফিজুর রহমান, ফ্রেন্ডস অব বাংলাদেশ রিয়াদের সহ-সভাপতি হেলাল উদ্দিন ফিরোজ, সাহিদুল হক ছাইদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুরাদ, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন, সাংবাদিক অহিদুল ইসলাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডাক্তার কামরুল ইসলাম, রিয়াদ যুবলীগের সভাপতি শওকত ওসমান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মাতবর, রিয়াদ শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জামাল, সহ-সভাপতি শ্রী নন্দলাল, সাংগঠনিক সম্পাদক ইছা উল্লাহ্‌ প্রমুখ।

সভাপতির বক্তৃতায় আরকান শরীফ বলেন, প্রবাসী গোপালগঞ্জ ঐক্য ফোরাম প্রবাসে গোপালগঞ্জের মানুষদের একত্রিত করার পাশাপাশি দেশে এবং বিদেশে দরিদ্র ও অসহায়দের পাশে থেকে সহযোগিতার করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। এরই মধ্যে ব্যক্তি পর্যায়ে গোপালগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল এবং গরীব রোজাদারদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আগামীতে এই কার্যক্রম ব্যাপক হারে করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে রিয়াদে কর্মরত অধিকাংশ সাংবাদিক অংশ নেন। এসময় আগত সাংবাদিকদের ফুল দিয়ে বরণ করে নেন প্রবাসী গোপালগঞ্জ ঐক্য ফোরামের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর