১৭ জুলাই, ২০১৮ ০৪:১৪

মালয়েশিয়ায় জমকালো রিজেন্ট নাইট অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ায় জমকালো রিজেন্ট নাইট অনুষ্ঠিত

মালয়েশিয়ায় অনুষ্ঠিত হল উড়োজাহাজ কোম্পানি রিজেন্ট এয়ারওয়েজের এজেন্ট এ্যাওয়ার্ড রিজেন্ট নাইট- ২০১৮। রাজধানী কুয়ালালামপুরে হোটেল রয়াল চুলানে রিজেন্ট এয়ারওয়েজের এজেন্টদের নিয়ে  অনুষ্ঠিত হয় এ রিজেন্ট নাইট। 

দুই বাংলার জনপ্রিয় উপস্থাপিকা ইসরাত পায়েলের সঞ্চালনায় মালয়েশিয়া এবিএম ট্রাভেলসের পরিচালক ও রিজেন্ট এয়ারওয়েজের কুয়ালালামপুরের জিএসএ প্রকৌশলী বাদলুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসের বাণিজ্য সচিব রাজিবুল আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হামিদ জাকারিয়া, নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিবসহ আরও অনেকে।

অনুষ্ঠানে  বাদলুর রহমান খান বলেন, যাত্রা শুরুর পর থেকে আজ পর্যন্ত রিজেন্ট এয়ারওয়েজ আধুনিক ও উন্নত সেবা দিয়ে যাত্রীদের মন জয় করেছে। ভবিষ্যতে সেবার এ ধারা অব্যাহত থাকবে।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হামিদ জাকারিয়া জানান, গ্রাহকদের সর্বাধুনিক সেবা দিয়ে রিজেন্ট এয়ারওয়েজ আজ দেশের প্রথম সারির একটি উড়োজাহাজ কোম্পানি। যা সম্ভব হয়েছে শুধুমাত্র আপনাদের ঐকান্তিক প্রচেষ্টায়। রিজেন্ট এয়ারওয়েজ আপনাদের পাশেই থাকবে সর্বদা।

নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব বলেন, গ্রাহকদের আন্তরিক সেবা দেওয়ার উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করে রিজেন্ট এয়ারওয়েজ আজ বিশ্বের অনেকগুলো দেশে ফ্লাইট পরিচালনা করছে। দেশের উড়োজাহাজ শিল্পে পথিকৃৎ হয়ে থাকবে রিজেন্ট এয়ারওয়েজ।

অনুষ্ঠানে বছরের সেরা ১২ জন রিজেন্ট সেলস এজেন্টদের হাতে পুরস্কার তুলে দেন ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। পরে রাফেল ড্র, নৈশভোজ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর