২২ জুলাই, ২০১৮ ০০:২৮

মালয়েশিয়ায় বাংলাদেশীদের 'ডব্লিউ হোটেল'র উদ্বোধন

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ায় বাংলাদেশীদের 'ডব্লিউ হোটেল'র উদ্বোধন

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীসহ বিভিন্ন দেশ থেকে ঘুরতে আসা ভ্রমণ পিপাসুদের থাকার সুব্যবস্থার প্রতিশ্রুতি নিয়ে দেশটির রাজধানী কুয়ালালামপুরের পর্যটকমুখরিত প্রাণ কেন্দ্র মসজিদ জামেক এল আরটি'র নিকটে 'ডব্লিউ হোটেল' নামে বাংলাদেশী মালিকানাধীন একটি আবাসিক হোটেলের যাত্রা শুরু হয়েছে। স্থানীয় সময় শুক্রবার এটির উদ্বোধন করেন প্রবাসী বাংলাদেশীরা।  

এ সময় হোটেলের স্বত্তাধীকারি ওহিদুর রহমান ওহিদ ও শহীদুল ইসলাম বাবুল উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা রেজাউল করিম রেজা, ডক্টর আহমেদ বোরহান, ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান, মোশাররফ হোসেন, দাতু আলম মজুমদার, রাশেদ বাদল, মনিরুজ্জামান মনির, শাহিন সরদার প্রমুখ।
 
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা শুধু দূর প্রবাসে কর্ম নয়, কর্মের পাশাপাশি ব্যবসা বাণিজ্যে পরিচালনা করে ধাপে-ধাপে এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। 

এসময় আরো উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মনিরুজ্জামান মনির, শাখাওয়াত হোসেন জোসেফ, নাজমুল ইসলাম বাবুল, হাবিবুর রহমান রতন তালুকদার, এস.এম বশির আলম, জাহিদ, সেলিমসহ অনেকে। দোয়া ও মিলাদের পর ফিতা কেটে ডব্লিউ হোটেলের শুভ উদ্বোধন শেষে দেশ-জাতি ও প্রবাসীদের মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর