১৩ আগস্ট, ২০১৮ ১২:৪১

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে সব নিহতের স্মরণ করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি। গতকাল রবিবার কুয়ালালামপুরের জালান ইপু দেওয়ান মতিয়ারায় আয়োজন করা হয় দোয়া ও আলোচনা সভার।

আওয়ামী লীগ আহ্বায়ক এম.রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী ও  মিনহাজ উদ্দিন মিরানের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ এ.এইচ.এম জিহাদুল করিম। বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়ান রাজনীতিবিদ দাতো ফুয়াদ বিন তালিব ও মোহাম্মদ বিন আহাম্মদ। আগত অতিথিদের হাতে বঙ্গবন্ধুর আত্নজীবনী বইটি তুলে দেন আহবায়ক এম.রেজাউল করিম রেজা ও সদস্য সচিব ওহিদুর রহমান।

বক্তারা বলেন, শোককে শক্তিতে পরিণত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, আওয়ামী লীগের উন্নয়নকে দাবিয়ে রাখতে পারবে না। কারণ প্রত্যেকটি মানুষের ভেতর বঙ্গবন্ধুর ও স্বাধীনতার চেতনা রয়েছে। এই চেতনায় দেশ এগিয়ে চলেছে। 

এসময় আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব ওহিদুর রহমান ওহিদ, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, হাবিবুর রহমান হাবিব, কবি আলমগীর হোসেন, নূর মোহাম্মদ ভুঁইয়া, ইঞ্জিঃ রাহাদুজ্জামান, মো. মাসুদ, সোহেল বিন রানা, শ্রমিক লীগ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, শহীদুল ইসলাম, বাবলা মজুমদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সহ-সভাপতি তারেকুল আলম চৌধুরী, সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক রাসেল শিকদার, যুগ্ম- সাধারণ সম্পাদক রায়হান কবির, সাংগঠনিক সম্পাদক মওদুদ মোল্লা, কাজী তৌহিদ নিজাম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হুমায়ুন কবির, জাহাঙ্গীর আলম,শওকত হোসেন তিনু, শাখাওয়াত হোসেন, হুমায়ুন কবির আমির, প্রদীপ কুমার, ইস্রাফিল, হারুন অর রশীদ মিয়াজী, মো. ফারুক, আব্দুল বাতেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতা কর্মী।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর