১৬ আগস্ট, ২০১৮ ০০:১৩

সিঙ্গাপুর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের জাতীয় শোক দিবস পালন

অনলাইন ডেস্ক

সিঙ্গাপুর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের জাতীয় শোক দিবস পালন

সিঙ্গাপুরপ্রবাসী আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন করেছেন। সিঙ্গাপুরে মোস্তফা প্লাজার একটি অভিজাত রেষ্টুরেন্টের হল রুমে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বুধবার আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় 

সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আলআমিনের পরিচালনায় অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরে আগ্রহী এক্সচেঞ্জ'র সিইও,মোঃ হুমায়ুন কবির, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগ'র সহ-সভাপতি আলেক খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরা, সুমন ভূইয়া, সিঙ্গাপুর যুবলীগের আহবায়ক খনদকার আলআমিন,যুগ্ম আহবায়ক পজলুর রহমান, সোহেল রানা, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিরাজ উদ্দিন, আদনান শাহ, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম সোবাহান, যুগ্ম সাধারন সম্পাদক শাহাদাত হেসেন রাসেল, সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মাহমুদ,সহ-সভাপতি আরিফ হেসেন, সাধারন সম্পাদক  জেপি তালাশসহ সকল সংগঠনের নেতাকর্মীরা।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পরে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরা। উক্ত অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুর পলাতক হত্যাকারীদের দ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের ফাঁসির দাবি জানান।

অনুষ্ঠানের পরিচালক আলআমিন বলেন, শোককে শক্তিতে পরিণত করে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে ফের ক্ষমতায় আনার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। অনুষ্ঠানের শেষে দোয়া পরিচালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল খায়ের। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। অনুষ্ঠানের শেষে তাবারক বিতরন করে সমাপ্তি করা হয়।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর