Bangladesh Pratidin

প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:০০ অনলাইন ভার্সন
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪৭
সিডনিতে মিউচুয়াল হোমস ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী
আব্দুল মতিন, সিডনি
সিডনিতে মিউচুয়াল হোমস ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

সিডনির ইঙ্গেলবার্নস্থ গ্রেগ পারসিভাল কমিউনিটি সেন্টারে গত ৯ সেপ্টেম্বর (রবিবার) বাংলাদেশ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন 'মিউচুয়াল হোমস ব্যাডমিন্টন টুর্নামেন্ট' এর জমকালো পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

শিবলি আবদুল্লাহ’র সঞ্চালনায় আলেহা হকের কোরআন তেলোয়াতের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি মো. শামীম হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও জেস ফাউন্ডেশনের চেয়ারপারসন এনাম হক, ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র জর্জ ব্রিটিসিভিক।

 

পুরস্কার বিতরণী আনুষ্ঠানে মহিলা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন বাংলাকথার সম্পাদক সালেহা হক, ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের কাউন্সিলর ক্যারেন হান্ট ও মার্গারেট চিভারছ। অনুষ্ঠানে আয়োজক, স্পন্সর ও আমন্ত্রিত কাউন্সিলরদের সম্মাননা প্রদান করা হয়।

মহিলাদের বিভাগে চ্যাম্পিয়ন নার্গিস বানু এবং নাবিলা বানু এবং রানার্স আপ তানিসা ইকবাল ও ফারজানা আহমেদের হাতে পুরস্কার তুলে দেন মেয়র ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র জর্জ ব্রিটিসিভিক।

চ্যাম্পিয়ন আদিল শরিফ রবিন এবং আবু শাহেদ ও রানার্স মামুন রহমান ও সুসান রহমানের হাতে পুরস্কার তুলে দেন মিউচুয়াল হোমসের ব্যবস্থাপনা পরিচালক জাবেদ হক। এ সময় চ্যাম্পিয়ন জুটির হাতে প্রাইজমানি তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী রশিদ ভুইয়া। 

সমাপনী বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সম্পাদক রাশেদ খান। সাংস্কৃতিক পরিবেশনায় ছিলেন আনিসুর রহমান ও রোকসানা রহমান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অস্ট্রেলিয়ার মূলধারার রাজনীতিবিদ, বিভিন্ন সিটির কাউন্সিলরসহ কমিউনিটির বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৫ অাগস্ট থেকে চার দিনব্যাপী ”মিউচুয়াল হোমস ব্যাডমিন্টন টুর্নামেন্ট” প্রতিযোগিতায় অস্ট্রেলিয়ার বিভিন্ন স্টেট থেকে ছেলে ও মেয়েদের মোট ৪৬টি দল অংশ নেয়।

টানা ১০ম বছরের মতো বাংলাদেশ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন, অস্ট্রেলিয়ার সিডনিতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করে।

অস্ট্রেলিয়ার বিল্ডার্স মিউচুয়াল হোমস ছিল এই টুর্নামেন্টর প্রধান পৃষ্টপোষক।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow